logo
সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

  সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা   ১২ জুলাই ২০১৯, ০০:০০  

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই আবুল কালাম আজাদ

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার সকালে ঢাকা রেঞ্জে ডিআইজি অফিসে তাকে ক্রেস্ট ও সনদপত্র হাতে তুলে দেন ডিআইজি হাবিবুর রহমান।

গুরুত্বপূর্ণ মামলার তদন্ত, মাদকদ্রব্য উদ্ধার, নারায়ণগঞ্জ জেলার ক্লুলেস ডাকাতি মামলার তদন্ত ও ডাকাতের সরদারসহ ডাকাতদের দ্রম্নত সময়ের মধ্যে গ্রেপ্তার এবং ডাকাতি মালামাল উদ্ধার করায় এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআইয়ের পদক লাভ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার হারুন অর রশীদ। যিনি ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন। সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান ও ঢাকা রেঞ্জের সব পুলিশ সুপার।

এ বিষয়ে এসআই আবুল কালাম আজাদ বলেন, 'আমাদের লক্ষ্য হচ্ছে নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের মাধ্যমে মানুষের সেবা করা। কাজের প্রতিদান হিসেবে এই পুরস্কার নিঃসন্দেহে মানুষের জন্য আরো কল্যাণমূলক কাজ এবং দায়িত্ব পালনে নিজেকে উদ্বুদ্ধ করবে। দায়িত্ব পালনের মাধ্যমে পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর জন্য সবসময় সচেষ্ট থাকব।

উলেস্নখ্য, কর্মদক্ষতার ফলে এর আগেও ঢাকা রেঞ্জ এবং নারায়ণগঞ্জ জেলায় একাধিকবার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এসআই আবুল কালাম আজাদ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে