মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ধুনটে মামলায় ইউপি চেয়ারম্যান

ধুনট (বগুড়া) সংবাদদাতা
  ১৬ জুলাই ২০১৯, ০০:০০

বগুড়ার ধুনটে পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান ও এক ছাত্রদল নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। তারা হলেন ধুনট উপজেলা বিএনপির আহ্বায়ক ও গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনুল হাসান মুকুল ও উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলী জন। রোববার বিকেলে ধুনট উপজেলা বিএনপির আহ্বায়ক তৌহিদুল আলম মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপি নেতা তৌহিদুল আলম জানান, গত ডিসেম্বরে ধুনট উপজেলার সোনাহাটা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নাশকতার অভিযোগ এনে পুলিশ বাদী হয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। ওই মামলায় উচ্চ আদালত থেকে ইউপি চেয়ারম্যান মঈনুল হাসান মুকুল ও ছাত্রদল নেতা মোহাম্মদ আলী জন জামিনে ছিলেন। রোববার তারা বগুড়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58404 and publish = 1 order by id desc limit 3' at line 1