মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে ১,০৪৮ জন জিপিএ-৫ পেয়েছে

ময়মনসিংহ প্রতিনিধি
  ১৮ জুলাই ২০১৯, ০০:০০

এবারের এইচএসসি পরীক্ষার ফলাফলে ময়মনসিংহ শহরের সেরা ৮টি কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে এক হাজার ৪৮ জন পরীক্ষার্থী।

এর মধ্যে ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজ থেকে ৫০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাসের মাধ্যমে জিপিএ-৫ পেয়েছে ৪১ জন। ৯৯ দশমিক ৪৩ পাসের হার নিয়ে দ্বিতীয় অবস্থানে ক্যান্ট.পাবলিক স্কুল অ্যান্ড কলেজ।

এছাড়া শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ থেকে ১,২৭২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ১,২৫৮ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৩২৫ জন। পাসের হার ৯৮ দশমিক ৯০।

মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে ৯৯৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৯৭৮ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৮৯ জন। পাসের হার ৯৮ দশমিক ৩৯। ক্যান্ট.পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ৫২৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৫২৪ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৭৪ জন। পাসের হার ৯৯ দশমিক ৪৩। আনন্দমোহন সরকারি কলেজ থেকে ৯৯২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৯৪৪ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ২৪৩ জন। পাসের হার ৯৫ দশমিক ১৬।

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ৮৩২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৮০৩ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫৯ জন। পাসের হার ৯৬ দশমিক ৫১।

কমার্স কলেজ থেকে ৫৩৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৪৯৩ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৬ জন। পাসের হার ৯২ দশমিক ১৫।

আলমগীর (মিন্টু) মেমোরিয়া কলেজ থেকে ৭৫৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৬৭৪ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১১ জন।

\হপাসের হার ৮৯ দশমিক ২৭।

ফলাফল ঘোষণার পর শিক্ষার্থীরা ক্যাম্পাসে নেচে গেয়ে আনন্দ-উলস্নাস করে। সঙ্গে যোগ দেন কলেজের শিক্ষকমন্ডলীও।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58734 and publish = 1 order by id desc limit 3' at line 1