বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কাউনিয়ায় ৭৮০ জন শিক্ষার্থী অকৃতকার্য

কাউনিয়া (রংপুর) সংবাদাদাতা
  ১৮ জুলাই ২০১৯, ০০:০০

রংপুরের কাউনিয়ায় ৮টি কলেজে এবার এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় বিভাগে ৭৮০ জন শিক্ষার্থী অকৃতকার্য হয়েছে। আর পাশ করেছে ১৪৩৩ জন পরীক্ষার্থী। জানা গেছে, ৮টি কলেজের মধ্যে হারাগাছ সরকারি কলেজে মানবিকে ৮৬ জন, বিজ্ঞানে ৮ জন ও ব্যবসায় ৬৩ জন, কাউনিয়া কলেজে মানবিকে ১০১ জন, বিজ্ঞানে ২০ জন ও ব্যবসায় ২৯ জন, কাউনিয়া মহিলা কলেজে মানবিকে ৯৫ জন, বিজ্ঞানে ৩ জন ও ব্যবসায় ২ জন, হারাগাছ মডেল কলেজে মানবিকে ৯৫ জন, বিজ্ঞানে ১ জন ও ব্যবসায় ৮ জন, মীরবাগ কলেজে মানবিকে ১৩১ জন, বিজ্ঞানে ১২ জন ও ব্যবসায় ১৪ জন, শহীদবাগ স্কুল এন্ড কলেজে মানবিকে ১৭ জন, বিজ্ঞানে ১ জন ও ব্যবসায় ৩ জন। ও টেপামধুপুর বালিকা স্কুল এন্ড কলেজে মানবিকে ৪০ জন, বিজ্ঞানে ২জন ও ব্যবসায় ৩ জন ও ইমামগঞ্জ স্কুল এন্ড কলেজে মানবিকে ৫১ জন, বিজ্ঞানে ২জন অকৃতকার্য হয়। এদিকে ফল প্রকাশের পর মানবিক বিভাগের অকৃতকার্য শিক্ষার্থীর সংখ্যা বেশি হওয়ায় কলেজ ক্যাম্পাসগুলোতে শিক্ষার্থীদের মধ্যে কোনো আনন্দ-উলস্নাস করতে দেখা যায়নি।

জিপিএ-৫ পেলেন ১৬ জন

বাজিতপুর সংবাদদাতা

সদ্য প্রকাশিত ঢাকা শিক্ষা বোর্ডে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের আওতাধীন বাজিতপুর পৌরশহরের একমাত্র বিদ্যাপীঠ আফতাব উদ্দিন স্কুল ও কলেজ বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে ৭ জন ও বানিজ্য বিভাগে জিপিএ-৫.০০ পেয়েছে ৯ জন। এই বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার পাসের হার ছিল শতভাগ এবং গতকালকে প্রকাশিত এইচ এস সি পরীক্ষায় তাদের পাসের হার অনুরোপ বলে কলেজ শাখা সূত্রে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58735 and publish = 1 order by id desc limit 3' at line 1