বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তিন জেলায় নিহত ৫

স্বদেশ ডেস্ক
  ২১ জুলাই ২০১৯, ০০:০০

তিন জেলায় গত দুই দিনে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। বগুড়ার শেরপুরে দুই, ফরিদপুরে দুই ও সাভারে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরে ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ঘে স্কুল ছাত্র রাব্বী (১৫) ও কলেজ ছাত্র বিমাম (১৯) নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার ধরমোকাম (যমুনা পাড়া) নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ি গ্রামের সায়দুল হকের ছেলে সাধুবাড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র রাব্বী এবং একই গ্রামের আব্দুল কালামের কলেজ পড়ুয়া ছেলে বিমাম নামের দুই বন্ধু শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নে একটি বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ধরমোকাম নামক স্থানে বিপরীতমুখী চাল বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ট-১৬-২৯৭১) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রাব্বী মারা যায় এবং বিমাম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন।

ফরিদপুর : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদরের শিবরামপুর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরি খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ যাত্রী। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে দুর্ঘটনাটি ঘটে।

ফরিদপুরের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল জানান, ঢাকা থেকে ফরিদপুরগামী একটি লরি ট্রাক আজ শনিবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই দুই নির্মাণ (পাইল শ্রমিক) নিহত হয়। তবে তিনি নিহতের পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি বলে জানান। আহতের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

সাভার : সাভারের আশুলিয়ায় ময়লা বোঝাই ভটভটি দুর্ঘটনায় একজন নিহত হয়েছে এসময় আহত হয়েছে অন্তত ৩ জন। শনিবার সকালে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার মোজারমিল এলাকায় এ ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<59086 and publish = 1 order by id desc limit 3' at line 1