logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ জুলাই ২০১৯, ০০:০০  

চার জেলায় ৫ লাশ

চার জেলায় ৫ লাশ
স্বদেশ ডেস্ক

চার জেলায় পাঁচ লাশ উদ্ধার করেছে পুলিশ। পাবনায় দুই, চট্টগ্রামের সীতাকুন্ডে এক, পাবনার চাটমোহরে এক ও জামালপুরের বকশিগঞ্জে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

পাবনা : পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীর পৃথক দুটি স্থান থেকে রোববার দুপুরে শিশু ও গলাকাটা ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত মরদেহ দুটির নাম পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শী কৃষক রিয়াজুল ইসলাম জানান, উপজেলার লক্ষ্ণীকুন্ডা ইউনিয়নের বাঘলপুর নামক স্থানে পদ্মা নদীতে অজ্ঞাত ৮ বছরের এক শিশুর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়া হয়। অপরদিকে শিক্ষার্থী নয়ন আলী জানান, একই উপজেলার সাড়া ইউনিয়নের মাজদিয়ার ইসলামপুর পদ্মা নদীর তীরে স্থানীয়রা অজ্ঞাত (৩৫) একব্যক্তির মরদেহ ভেসে উঠে। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ পদ্মা নদীর বাঘলপুর ও ইসলামপুর পয়েন্ট থেকে লাশ দুটি উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। কিভাবে তাদের মৃতু্য হয়েছে বিষয়টি স্পষ্ট নই।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : সীতাকুন্ড সাগর উপকূল থেকে অজ্ঞাত (২৫) এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের সীবিচের দক্ষিণ পার্শ্বের সাগর উপকূল থেকে লাশটি উদ্ধার করা হয়। সীতাকুন্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ইউপি সদস্য সৈয়দ মহিবুল হাসানের খবরের ভিত্তিতে পুলিশ পাঠিয়ে বাঁশবাড়িয়া সাগর উপকূল থেকে যুবকের লাশটি উদ্ধারের পর মর্গে প্রেরণ করা হয়েছে। লাশটি অর্ধগলিত ছিল ও তার নাম পরিচয় জানা যায়নি।

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহরে শারমিন খাতুন শোভা (২২) নামের স্বামী পরিত্যক্তা এক নারীর দগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার চড়ুইকোল গ্রামের একটি আমবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। শোভা ওই গ্রামটির বাসিন্দা আবু সাঈদের মেয়ে। পরিবারের লোকজন ও এলাকাবাসী জানান, শরীরে কেরোসিন তেল দিয়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। এ ঘটনার কারণ তাৎক্ষণিক জানা যায়নি।

বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে দুই সন্তানেন জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে বগারচর ইউনিয়নের বগারচর গ্রামের আনোয়ার হোসেনের বাড়িতে ওই মরদেহ উদ্ধার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহাবুব আলম জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা প্রমাণের জন্য লাশ উদ্ধার করে রোববার সকালে মর্গে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে