logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ জুলাই ২০১৯, ০০:০০  

নোয়াখালীতে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী

নোয়াখালীর সুবর্ণচরে সাংবাদিক মো. ইমাম উদ্দিন সুমনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার দুপুরে নোয়াখালী প্রেসক্লাব চত্বরে বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব নোয়াখালী জেলা শাখা এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। মানববন্ধন শেষে হামলাকারী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ও তার সহযোগীদের গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবিতে বাংলাদেশ সাংবাদিক সমিতির (বাসাস) মহাসচিব মনিরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে জেলা প্রশাসক তন্ময় দাসের কাছে স্মারকলিপি পেশ করা হয়।

সাংবাদিক ইমাম উদ্দিন সুমন দৈনিক নোয়াখালী প্রতিদিনের প্রতিবেদক ও ডেইলি অবজারভার পত্রিকার সুবর্ণচর প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

মানববন্ধনে বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব নোয়াখালী জেলা শাখার সভাপতি মো. ইদ্রিস মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ নোয়াখালী প্রতিনিধি মোহাম্মদ সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক মানবজমিন স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল, এনটিভি স্টাফ রিপোর্টার মাসুদ পারভেজ, য়ায়যায়দিন-এর স্টাফ রিপোর্টার আবু নাছের মঞ্জু, নিউজ ২৪ নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, যমুনা টেলিভিশনের নোয়াখালী প্রতিনিধি মোনতাসিম বিলস্নাহ সবুজ, কলকাতা টেলিভিশনের নোয়াখালী প্রতিনিধি এ. আর আজাদ সোহেল।

এ সময় এসএ টিভির নোয়াখালী প্রতিনিধি আবদুর রহিম বাবুল, চ্যানেল আই নোয়াখালী প্রতিনিধি আলা উদ্দিন শিবলু, আনন্দ টিভি নোয়াখালী প্রতিনিধি নাজিম উদ্দিন মিলন, বাংলা নিউজ ২৪ ডটকমের নোয়াখালী প্রতিনিধি ফয়েজুল ইসলাম জাহান, সাংবাদিক মো. সেলিম, আবদুলস্নাহ রানা, জুয়েল রানা লিটনসহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে