logo
শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ জুলাই ২০১৯, ০০:০০  

কালাইয়ে সংঘর্ষের ঘটনায় মামলা

কালাই (জয়পুরহাট) সংবাদদাতা

জয়পুরহাটের কালাই উপজেলা আওয়ামী লীগের বিবদমান দুই গ্রম্নপের সংঘর্ষের ঘটনায় থানা মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে জেলা আওয়ামী লীগের সদস্য শওকত হাবিব তালুকদারসহ ৪১ জনের নাম উলেস্নখ করে এবং অজ্ঞাত আরও দেড়শ থেকে দুইশ জনের নামে বিস্ফোরক ও মারপিটের আইনে কালাই থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি বাদী উপজেলার পাইকশ্বর গ্রামের আব্দুস সালাম নামের এক ব্যক্তি। কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিনফুজুর রহমান মিলনের সমর্থক ও মাত্রাই পাঁচ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, জয়পুরহাট-২ আসনের সাংসদ ও সরকার দলীয় হুইপ এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন মাত্রাই এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন ২৩ জুলাই। এই কর্মিসভা সফল করতে বিবদমান ওই পক্ষ দুটি পৃথকভাবে মাঠে নামে। ওই কর্মিসভায় যোগ দিতে বিয়ালা গ্রামের কিছু কর্মী মাত্রাই বাজারে আসার পথে লজিক সমর্থিত কর্মীরা তাদের মারধর করে বলে অভিযোগ রয়েছে।

এ ঘটনা জানাজানি হলে উভয় পক্ষের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয় এবং ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কম পক্ষে ৬জন আহত হয়। কালাই থানা পুলিশ খবর পেয়ে দ্রম্নত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে