বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ট্রেনের টিকিট কালোবাজারি ঠেকাতে বিশেষ তদারকি

পঞ্চগড় প্রতিনিধি
  ০৭ আগস্ট ২০১৯, ০০:০০

ঈদের পর ১৪ আগস্টের টিকিট বিক্রয়ের মাধ্যমে পঞ্চগড় থেকে ফিরতি টিকিট বিক্রি শুরু হয়েছে। সোমবার থেকে পঞ্চগড় সিরাজুল ইসলাম রেলস্টেশনে পবিত্র ঈদুল আজহার পর ঢাকা ফেরতের আগাম টিকিট বিক্রিতে বিশেষ তদারকি শুরু করেছে প্রশাসন। টিকিট বিক্রির প্রথম দিনে রেলস্টেশনের টিকিট কাউন্টারে টিকিট প্রত্যাশীদের তেমন ভিড় দেখা না গেলেও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং একজন অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সরব উপস্থিতি দেখা গেছে।

পঞ্চগড় রেলওয়ে সূত্র জানায়, পর্যায়ক্রমে ১৮ আগস্টের পঞ্চগড় থেকে ঢাকা টিকিট প্রদান করা হবে আগামী ৯ আগস্ট পর্যন্ত। কালোবাজারি ঠেকাতে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ইকবাল হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর রহমানের উপস্থিতিতে সোমবার থেকে টিকিট বিক্রি শুরু হয়। আগাম টিকিট বিক্রির প্রথম দিন পঞ্চগড় স্টেশন থেকে একতা এক্সপ্রেস এবং দ্রম্নতযান এক্সপ্রেসের বরাদ্দকৃত শোভন চেয়ার ৫০টি এবং এসি চেয়ার ২৫টি করে আসনের মধ্যে ২৫টি করে শোভন চেয়ার এবং ১২টি করে এসি চেয়ার অ্যাপসের মাধ্যমে প্রদান করা হবে। একইভাবে পঞ্চগড় এক্সপ্রেসের ২৩০টি শোভন চেয়ার এবং ২৪টি এসি চেয়ারের মধ্যে ১১৫টি শোভন চেয়ার এবং ১২টি এসি চেয়ার আসন অ্যাপসের মাধ্যমে প্রদান করা হবে। বাকি টিকিট পর্যায়ক্রমে স্টেশন টিকিট কাউন্টার থেকে প্রদান করা হবে।

পঞ্চগড় সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন মাস্টার মো. মোশারফ হোসেন বলেন, ঈদে টিকিটের কালোবাজারি ঠেকাতে সব রকম ব্যবস্থা নেয়া হয়েছে। যেকোনো অপতৎপরতা রোধে রেলস্টেশনে রেল পুলিশের পাশাপাশি থানা পুলিশের টহল অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<61606 and publish = 1 order by id desc limit 3' at line 1