শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তিন জেলায় পাঁচজন নিহত

নতুনধারা
  ১০ আগস্ট ২০১৯, ০০:০০

স্বদেশ ডেস্ক

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। নেত্রকোনার পূর্বধলায় এক, টাঙ্গাইলে তিন ও বগুড়ার শেরপুরে একজন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

পূর্বধলা (নেত্রকোনা) : নেত্রকোনার পূর্বধলায় শুক্রবার ট্রাকের চাপায় আল আমিন (৩৫) নামের এক ভ্যান চালকের মৃতু্য হয়েছে। উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জারিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত আল আমিন দুর্গাপুর উপজেলার ঝানজাইল খাঁ পাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে।

জানা গেছে, গতকাল শুক্রবার সকাল সাড়ে এগারটার দিকে আল আমিন ঝানজাইল বাজার থেকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে ভ্যান গাড়ি চালিয়ে জারিয়া বাজারে আসছিলেন। পথে জারিয়া কংস নদীর ব্রীজ পার হওয়া মাত্রই পেছন থেকে ময়মনসিংহগামী বালু বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

মির্জাপুর (টাঙ্গাইল) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে শুক্রবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ তিন জন নিহত হয়েছে। নিহতরা হলেন- নাটোরের আটদিঘা এলাকার বাসিন্দা নৌবাহিনী ঢাকা সদর দপ্তরের কর্মরত কর্পোরাল নাজমুল হোসেন (২৭), পার্শ্ববর্তী বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের শামীম আল মামুনের মেয়ে সামিয়া আক্তার (১০) এবং মির্জাপুর উপজেলার হারিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. ছবুর মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৬০)।

সূত্র জানায়, শুক্রবার সকালে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে নাটোর যাচ্ছিলেন নাজমুল ও তার সহকর্মী কর্পোরাল জাহাঙ্গীর হোসেন। মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে নাজমুল মোটরসাইকেল থেকে পড়ে যায়। এ সময় পেছন থেকে একটি ট্রাক নাজমুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। এছাড়া সকাল সাড়ে ১০টার দিকে নানার বাড়ি মির্জাপুর উপজেলার মুশুরিয়াঘোনা থেকে চাচা শাহিন মিয়ার সঙ্গে মোটরসাইকেলে বাড়িতে যাচ্ছিল সামিয়া আক্তার। মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা বাসস্ট্যান্ডে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সামিয়া মারা যায়। গুরুতর অবস্থায় আহত চাচা শাহিন মিয়াকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দুর্ঘটনাটি ঘটে মহাসড়কের কালিয়াকৈর এলাকায়। সকাল ১০টার দিকে ছেলে সাদত হোসেন সোহাগের সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সুফিয়া বেগম। কালিয়াকৈর উপজেলার সিলাবৃষ্টি পেট্রোলপাম্পের পারহয়ে সুফিয়া বেগম মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়েন। এ সময় উত্তরাঞ্চলগামী বাসের চাপায় ঘটনাস্থলেই সুফিয়া বেগম মারা যান। আহত সাদত হোসেন সোহাগ সুস্থ আছেন।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরের মির্জাপুর-জামাইল সড়কের আড়ংশাইল এলাকায় শুক্রবার বিকালে ট্র্রাকের চাপায় মোটর সাইকেল চালক সোহানুর রহমান সোহান (২২) ঘটনাস্থলেই নিহত হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<61982 and publish = 1 order by id desc limit 3' at line 1