logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৯, ০০:০০  

ভোলায় তোফায়েল আহমেদ

ডেঙ্গু মানবিক সমস্যা, এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই

ডেঙ্গু মানবিক সমস্যা, এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই
ভোলায় রক্তদান কর্মসূচিতে বক্তব্য রাখেন তোফায়েল আহমেদ -যাযাদি
স্টাফ রিপোর্টার ভোলা

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্যা ও ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ডেঙ্গু একটি বৈশ্বিক ও মানবিক সমস্যা এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই। আজকে শুধু বাংলাদেশে নয় ফিলিপাইন, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুরসহ বিশ্বব্যাপী কোটি কোটি লোক ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে ভোলার জেলা পরিষদ হল রুমে ডেঙ্গু আক্রান্ত রোগীদের জন্য রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা লোক দেখানো পরিষ্কার-পরিচ্ছন্নতা না করে সম্মিলিতভাবে ঐক্যবদ্ধ হয়ে ডেঙ্গু মোকাবিলা করতে হবে। কেউ কাউকে দোষারোপ করে লাভ নেই। এটা মানবিক সমস্যা। আওয়ামী লীগের এ প্রবীণ নেতা বলেন, আমাদের আরও আগ থেকে পরিষ্কার-পরিচ্ছন্ন করা উচিত ছিল। এখন সবাই এটাকে গুরুত্বপূর্ণ বিষয় হিসেবে গ্রহণ করেছে। তাই রাজনীতি না করে আসুন সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে ডেঙ্গু মোকাবিলা করি। এটাই হবে আমাদের জন্য উত্তম পথ। ভোলায় ১১৯ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে উলেস্নখ করে তিনি বলেন, ভোলায় ১১৯ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১২ জন ভোলায় আক্রান্ত হয়েছে, বাকিরা বাইরে থেকে আক্রান্ত হয়ে এসেছে। ভোলা চেম্বার অব কমার্স, রেডক্রিসেন্ট ও সিভিল সার্জন আয়োজিত রক্তদান কর্মসূচিতে জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন প্রমুখ।

, সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে