শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
মতলবে নুরুল আমিন রুহুল এমপি

বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই বাংলাদেশের জন্ম হয়েছে

মতলব (চাঁদপুর) সংবাদদাতা
  ১৭ আগস্ট ২০১৯, ০০:০০

চাঁদপুর-২ নির্বাচনী আসনের সাংসদ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট বিশ্বের ইতিহাসে নির্মমতার এক কাল অধ্যায়। ঘাতকরা এদিন শুধু জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাই করেনি, হত্যা করেছিল বাঙালি জাতির মহান মুক্তিযুদ্ধের চেতনা, অগ্রযাত্রা, সমৃদ্ধি ও সুন্দর আগামীর স্বপ্নকে। বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারি?দ্র্যমুক্ত সোনার বাংলা নির্মাণের স্বপ্ন দেখেছিলেন। তাই এখন আর শোকে কাঁদলে চলবে না, বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে শোককে শক্তিতে রূপান্তর করতে হবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু-বাংলাদেশ-স্বাধীনতা এক এবং অভিন্ন। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই বাংলাদেশের জন্ম হয়েছিল। বঙ্গবন্ধুকে ছাড়া যেমন বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ এবং বাংলাদেশকে কল্পনা করা যায় না। তেমনি বাংলাদেশ এবং স্বাধীনতা যুদ্ধ বঙ্গবন্ধুকে ছাড়াও কল্পনা করা যায় না।

শুক্রবার চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী পালন উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা, মোহনপুর, ফতেপুর পশ্চিম, গজরা ইউনিয়নে এবং মতলব দক্ষিণের কয়েকটি ইউনিয়নের আ'লীগের উদ্যোগে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ছেংগারচর পৌর আ'লীগ নেতা মাহবুবুর রহমান সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

, উপজেলা আ'লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান, উপজেলা আ'লীগের যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডভোকেট মোহসিন মিয়া মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও পৌর আ'লীগ নেতা আল মাহমুদ টিটু মোলস্না, উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আকতার, আ'লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য সাবেক ছাত্রনেতা মো. আমিনুল ইসলাম আমিন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, ছেংগারচর পৌর আ'লীগ নেতা হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মো. জামান সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সচিব অ্যাডভোকেট জসিমউদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী পালন উপলক্ষে বিভিন্ন ইউনিয়নের গরিব ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62590 and publish = 1 order by id desc limit 3' at line 1