শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জলঢাকায় সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৫

জলঢাকা (নীলফামারী) সংবাদদাতা
  ১৮ আগস্ট ২০১৯, ০০:০০

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে নীলফামারীর জলঢাকায় আওয়ামী লীগের শোর্কযালিতে হামলা ও দু'পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশের একটিসহ তিনটি মামলা দায়ের হয়েছে। এতে উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফাসহ সহস্রাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার গভীর রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, মীরগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হেলালুজ্জামান হেলাল, ইউনিয়ন যুবলীগ সদস্য হারুন-অর রশিদ রাসেল, বালাগ্রাম ইউনিয়ন ৫নং ওয়ার্ড আ'লীগ সভাপতি ইবনে নুর, ইন্দ্রোজিৎ রায়, ছাত্রলীগ কর্মী মিলস্নাত হোসেন।

জানা যায়, গত ১৫ আগস্ট শোক দিবসের সংঘর্ষের ঘটনায় ওইদিন রাতে উপজেলা আ'লীগ সভাপতি আনছার আলী মিন্টু বাদী হয়ে সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফাসহ ৭০ জনের নাম উলেস্নখ্লকরে ও অজ্ঞাত আরও পাঁচ শত জনকে আসামি করা হয়। অপরদিকে একই দিনে পৌর আ'লীগ সভাপতি আশরাফ হোসেন বাদী হয়ে উপজেলা আ'লীগ সভাপতি আনছার আলী মিন্টু, সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেলকে প্রধান করে নামীয় ৬৩ ও অজ্ঞাত ২০০ জনকে আসামি করা হয়। ওইদিনের সংর্ঘষের ঘটনায় জলঢাকা থানার এসআই মামুন-অর রশিদ হামলার শিকার হয়ে আহত হলে এসআই আব্দুর রশিদ বাদী হয়ে ২০ জনের নাম উলেস্নখ করে এবং আরো ১৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার দিন একজন এবং শুক্রবার রাতে উভয়পক্ষের মামলায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62769 and publish = 1 order by id desc limit 3' at line 1