শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

৬ জেলায় অভিযানে ৪১ জন আটক

নতুনধারা
  ১৯ আগস্ট ২০১৯, ০০:০০

স্বদেশ ডেস্ক

সাতক্ষীরা, রংপুর, কুমিলস্না, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী ও কিশোরগঞ্জে পুলিশ অভিযান চালিয়ে ৪১ জনকে গ্রেপ্তার করেছে। আটককৃতদের মধ্যে মাদক ও ধর্ষণ মামলাসহ বিভিন্ন মামলার পলাতক আসামিও রয়েছে। স্টাফ রিপোর্টার, প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

সাতক্ষীরা : সাতক্ষীরায় জেলাব্যাপী পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক মামলার পলাতক ৪ জন ও ২ জন মাদক ব্যবসায়ীসহ ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযানের সময় পুলিশ ৩০ পিস ইয়াবা ও ১৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানায় ৭, কলারোয়া থানায় ১, তালা থানায় ২, কালিগঞ্জ থানায় ২, শ্যামনগর থানায় ১, আশাশুনি থানায় ৪ ও দেবহাটা থানা থেকে ২ জন রয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান বলেন, আসামিদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

রংপুর : রংপুরে মাদক বিক্রির অভিযোগে ৪ যুবককে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। রোববার রংপুর মেট্রোপলিটন সহকারী পুলিশ কমিশনার আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

পুলিশ জানায়, শনিবার রাতে মহানগর হারাগাছ থানা পুলিশ স্থানীয় শখপাড়া বাজার ব্রিজের দক্ষিণে চাররাস্তার মোড় থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ আজাহারুল ইসলাম ওরফে রাজু (৩৭) ও খালেদুজ্জামান ওরফে বিনারকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে ৪০ পিস ইয়াবাসহ কোতয়ালী থানার আলম মটরর্স ওর্য়াকসপের সামনে থেকে রুহুল আমিন (৪০) ও শফিকুল ইসলামকে (৫০) গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

বুড়িচং : কুমিলস্নার বুড়িচং উপজেলার ১নং রাজাপুর ইউনিয়নের ঘিলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ একজন গ্রেপ্তার করেছে বুড়িচং থানা পুলিশ।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১নং রাজাপুর ইউনিয়ের ঘিলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে দশ কেজি গাঁজাসহ মো. সৈয়দ মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। সৈয়দ মিয়া উপজেলার উত্তরগ্রামের সেকান্দার আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিভিন্ন মামলায় পলাতক ৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মাশাউড়া গ্রামের রতন মিয়া, সেলিম মিয়া, চর-ইসলামপুর গ্রামের আবুল কাসেম, আদমপুর গ্রামের লিটন মিয়া, মোহাম্মদপুর গ্রামের জিলস্নু মিয়া ও উথারিয়াপাড়ার মো. রিপন মিয়া।

বিজয়নগর থানার ওসি মুহাম্মদ ফয়জুল আজীম বলেন, রোববার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সোনাইমুড়ী (নোয়াখালী): নোয়াখালীর সোনাইমুড়ী থানার বিশেষ অভিযানে শনিবার গভীর রাতে বিভিন্ন এলাকা থেকে আলোচিত গণধর্ষণের আসামীসহ ৮জনকে আটক করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ জানান, উপজেলার নদোনা ইউপির শিবপুর গ্রামের শিমুলী আক্তার প্রিয়াকে ধানক্ষেতে নিয়ে গণধর্ষণের মামলার এজাহারভুক্ত আসামি রাসেলকে (৩০) আটক করা হয়। রাসেল উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের ফজলুল আলমের ছেলে।

বাজিতপুর (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের শ্যামপুরপাড়া গ্রামে শরিফ মিয়া (৩৫) ও ফুরকান মিয়া (২৮) নামে দুইজন খুন হয়। এ ঘটনায় পুলিশ রোববার ভোরে সন্দেহজনকভাবে মুন্সিপাড়া গ্রামের হামিদা খাতুন (৫০), ফাহাদ মিয়া (৩৫) ও ইজু মিয়া (৬০) নামে ৩ জনকে আটক করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<62972 and publish = 1 order by id desc limit 3' at line 1