logo
রোববার ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৬ আগস্ট ২০১৯, ০০:০০  

তিন জেলায় নিহত ৪

তিন জেলায় নিহত ৪
স্বদেশ ডেস্ক

তিন জেলায় রোববার সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। মাদারীপুরে দুই, পিরোজপুরে এক ও নওগাঁর রানীনগরে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

মাদারীপুর :ফরিদপুর-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কালকিনি উপজেলার কর্ণপাড়া নামক স্থানে রোববার সকাল ১১টার দিকে সুগন্ধা পরিবহনের সাথে একটি রিকশা ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুলাভাই-শালিকার মৃতু্য হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন ১ জন।

ফায়ার সার্ভিস, পুলিশ, হাসপাতাল সূত্রে জানা গেছে, সকালে বরিশাল থেকে ঢাকাগামী সুগন্ধা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান গাড়িতে থাকা কালকিনি উপজেলার মিনাজদি গ্রামের মোতালেব মাতুব্বর (৬৫) ও তার শালিকা একই উপজেলার মাইচপাড়া গ্রামের লালচান মোলস্নার স্ত্রী উম্মানী বেগম (৫৫) গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাদেরকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় ভ্যানের চালক কর্ণপাড়া এলাকার ফেরদাউস শরীফকে (২৫) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মাহবুব আবির বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। এদের মধ্যে একজন হাসপাতালে আনার পূর্বে মারা যায়। অপর এক মহিলা হাসপাতালে আনার পর পরই চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পিরোজপুর :পিরোজপুরের নাজিরপুর বাস চাপায় মো. তানভীর হাসান নিলু (৪২) নামের এক ব্যবসায়ীর মৃতু্য হয়েছে। রোববার বিকাল সোয়া ৩টার দিকে উপজেলার আধাঝুড়ির চরখোলা ব্রিজ মোড়ে এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিলু উপজেলার মাটিভাঙ্গা বাজারের মৃত লোকমান হাকিমের পুত্র।

রানীনগর (নওগাঁ):নওগাঁর রানীনগরে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেলে থাকা স্ত্রী মেরী বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্বামী বিদু্যৎ হোসেন ও ছেলে। শনিবার সন্ধ্যায় উপজেলার ঝিনা রাস্তায় এ ঘটনাটি ঘটে। নিহত মেরী বেগম আত্রাই উপজেলার সাহাগোলা গ্রামের বিদু্যৎ হোসেনের স্ত্রী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে