logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সড়কে ঝরল ৭ প্রাণ

স্বদেশ ডেস্ক

ছয় জেলায় সোমবার সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। ঠাকুরগাঁওয়ে এক, লালমনিরহাটের হাতীবান্ধায় এক, ঝিনাইদহে এক, নারায়ণগঞ্জে দুই, পটুয়াখালীতে এক এবং বাগেরহাটে একজন নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। আহতদের স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন। সোমবার ভোর ৪টায় এ দুর্ঘটনার ঘটে।

জানা যায়, সদর উপজেলার বিজিবি সেক্টর হেডকোয়ার্টার-সংলগ্ন হাজির মোড় নামক স্থানে ঢাকা থেকে আসা হানিফ পরিবহনের একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে বিদু্যতের পোলের সঙ্গে ধাক্কা খায়। এ সময় সেফালি বেগম (৪৫) নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান।

হাতীবান্ধা (লালমনিরহাট) : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকচালকের মৃতু্য হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাসের অত্যন্ত ২০ জন যাত্রী। সোমবার সকালে উপজেলার বড়খাতা দোয়ানী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মামুন হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকার আবদুর রবের ছেলে ও দুর্ঘটনাকবলিত ট্রাকচালক ছিলেন।

ঝিনাইদহ : ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় তোতা মিয়া (৫০) নামের এক নসিমনচালক নিহত হয়েছেন। সোমবার ভোর ৪টার দিকে ঝিনাইদহ সদরের আমেরচারা নামক স্থানে এ ঘটনা ঘটে। সে চুয়াডাঙ্গা জেলার বলদেবপাড়া গ্রামের আহমেদ আলীর ছেলে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, ভোররাত ৪টার দিকে নসিমন নিয়ে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিল। পথিমধ্যে আমেরচারা নামক স্থানে পৌঁছলে নসিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃতু্য হয়।

নারায়ণগঞ্জ : সদর উপজেলার ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের গোগনগরে কভার্ডভ্যানচাপায় ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা দুইজন নিহত হয়েছেন। সোমবার ওই হতাহতের ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালক জামাল হোসেন (৪০) সদর উপজেলার গোগনগরের ভাসানী সরদারের ছেলে ও যাত্রী মাসুদ মিয়া (৪২) রাজধানীর কামরাঙ্গীরচর এলাকার আবুল হোসেনের ছেলে।

দুমকি (পটুয়াখালী) : পটুয়াখালীর লেবুখালী-দুমকি-বাউফল সড়কে দ্রম্নতগামী মোটরসাইকেলের ধাক্কায় অনিল কুমার দাস (৬৮) নামের পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) সাবেক কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজ বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফকিরহাট (বাগেরহাট) : বাগেরহাটের ফকিরহাটের টাউন নওয়াপাড়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে ভ্যানের সংঘর্ষে মারিয়া খাতুন নামের আট বছরের এক শিশু নিহত হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে বাগেরহাট থেকে ছেড়ে আসা সাকিব-আসিব বাসের সঙ্গে একটি যাত্রীবাহী ভ্যানের সংঘর্ষ হলে একই পরিবারের তিনজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মারিয়াকে মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে