logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

বাঞ্ছারামপুরে শিয়ালের কামড়ে আহত ৩২

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে শিয়ালের কামড়ে ৩২ জন নারী-পুরুষ আহত হয়েছে। পৌর এলাকার ৪, ৫ নং ওয়ার্ডে রোববার রাত ১০টার দিকে এবং সোমবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

পৌর এলাকার আবুল কালাম জানান, রাতে কিছু লোক গরমের কারণে রাস্তায় দাঁড়িয়ে ছিল এমন সময় কয়েকটা শিয়াল এসে তাদের দিকে দৌড়ে এসে অতর্কিত হামলা করে। পরে পায়ে কামড় দিয়ে পালিয়ে যায়। আহতদের দ্রম্নত সদর হাসপাতালে নিয়ে ভ্যাকসিন দেয়া হয়েছে।

শেকেরকান্দি গ্রামের রবিউল হাসান বলেন, সকালে তারা ঘরের ভিতরে ছিল এবং কিছু লোক বাহিরে এমন সময় একটি শিয়াল এসে তাদের সবার উপর আক্রমণ করে।

বাঞ্ছারামপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জহির বলেন, আমাদের কাছে যথেষ্ট পরিমাণ ভ্যাকসিন আছে। যারা শিয়ালের কামড়ে আহত হয়েছেন দেরি না করে দ্রম্নত তাদের ভ্যাকসিন গ্রহণের পরামর্শ দেয়া হচ্ছে। ইতোমধ্যে ২৫ জন এসে সেবা নিয়ে গেছেন। আর দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, শিয়ালের কামড়ে কয়েকজন আহতের বিষয়টি শুনেছি। স্থানীয় মেয়র এবং চেয়াম্যানকে বিষয়টি দেখার জন্য বলা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে