logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

নবীনগরে মেয়রসহ অর্ধশত নেতাকর্মীর পদত্যাগ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন না পেয়ে বিএনপি থেকে পদত্যাগ করেছেন বর্তমান মেয়র মোহাম্মদ মাঈন উদ্দিন। বৃহস্পতিবার দুপুরে মেয়র পদে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে রিটাটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়ে নবীনগর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে পদত্যাগের ঘোষণা দেন তিনি।

মাঈন উদ্দিন নবীনগর উপজেলা বিএনপির সহসভাপতি ও উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাঈন উদ্দিন বলেন, তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এবং তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত থাকার কারণে একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। তিনি দলীয় মনোনয়নপ্রত্যাশী এবং দাবিদার ছিলেন। কোনো কারণ ছাড়াই ষড়যন্ত্রমূলকভাবে দলের মনোনয়ন থেকে তাকে বঞ্চিত করা হয়েছে। দলীয় মনোনয়ন না পেয়ে তিনি পদত্যাগ করছেন।

একই সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি বায়েজিত আহম্মেদ বাবু, সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. হজরত আলী, সহসাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ক্রীড়া সম্পাদক রিয়াজুল হাসান সুমন, পৌর ছাত্রদল সভাপতি আশরাফ হোসেন রুবেল, সিনিয়র সহসভাপতি ওবাইদুল হক, সহসভাপতি গোলাম মোস্তফা বাবু, শাহআলম, সাংগঠনিক সম্পাদক এমদাদুল শরীফ দিপু, কলেজ শাখার সভাপতি কাজী লিমন, সহসভাপতি মো. সাইফুল ইসলামসহ প্রায় অর্ধশত নেতা-কর্মী পদত্যাগের ঘোষণা দেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন দৈনিক যায়যায়দিনকে বলেন, কেন্দ্রীয় বিএনপি প্রার্থী মনোনয়ন দিয়েছে। কারো পক্ষে রায় না গেলেই নিয়মতান্ত্রিকভাবে হয়নি বলে অভিযোগ করেন। আর পদত্যাগের বিষয়টি তিনি তখনই শুনলেন।

উলেস্নখ্য, আগামী ১৪ অক্টোবর নবীনগর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেয়র পদে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. সাহাবুদ্দিনকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে