শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছিনতাইকারীসহ ৩১ জন আটক

স্বদেশ ডেস্ক
  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারীসহ ৩১ জন আটক করেছে। প্রতিনিধি ও সংবাদদাতার পাঠানো খবর :

লোহাগড়া (নড়াইল): নড়াইলের লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে একটি চোরাই ভ্যান উদ্ধার করেছে। এ সময় ভ্যান চুরির ঘটনায় জড়িত থাকায় দুইজন চোরকে আটক করে রোববার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন জানান, চুরি হওয়া ভ্যানটি উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

রাজাপুর (ঝালকাঠি) : ঝালকাঠির রাজাপুরে ইয়াবা ট্যাবলেটসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার শুক্তাগড় এলাকায় মিয়াবাড়ির সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় হাতেনাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের দেহ তলস্নাশি করে তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ভৈরব (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সাঁড়াশি অভিযানে ১১ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শহরের গুরুত্বপূর্ণ স্থানে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১৩টি দেশীয় অস্ত্র। তাদের রোববার সকালে কিশোরগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ সুরমা (সিলেট) : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে ডাকাতির প্রস্তুতিতকালে বিয়ানীবাজারের ২ ডাকাতকে একটি প্রাইভেট কারসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে এসএমপির মোগলাবাজার থানার দাউদপুর ইউনিয়নের ইলাইগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে শনিবার ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ লিটন কুমার ঘোষ (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে পাবনা জেলার আমিনপুর থানার সাগরকান্দি ঘোষপাড়া গ্রামের দিলীপ চন্দ্র ঘোষের ছেলে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জে রূপগঞ্জে ১৪৪ ক্যান বিয়ারসহ ফজর আলী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার দড়িকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফজর আলী উপজেলার গঙ্গানগর এলাকার সমর আলীর ছেলে।

জামালপুর : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. সিয়াম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে তারাটিয়া এলাকা থেকে ইয়াবাসহ ওই যুবককে আটক করে পুলিশ।

বাজিতপুর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের বাজিতপুরে শনিবার ভোরে ১১৫ পিস ইয়াবাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন শাহপুর সাতানী গ্রামের মৃত আব্দুল আওয়ালের ছেলে সাজিদুল ইসলাম সাগর (৩৪) পূর্ব নিতারকান্দি গ্রামের কেনু মিয়ার ছেলে মো. ফুরকান মিয়া (২৮), পশ্চিম বসন্তপুর গ্রামের বামা চরণ দাসের ছেলে কমল দাস (৪২) ও বলিয়াদী গ্রামে মৃত সামসু মিয়ার ছেলে লালন মিয়া (৪২)কে গ্রেপ্তার করার পর শনিবার বিকালে কিশোরগঞ্জ কোর্টে চালান দিয়েছে পুলিশ।

গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিন ছিনতাইকারীকে আটক করা হয়। তাদের এক মাসের কারাদন্ডের আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুলস্নাহ আল মামুন।

দন্ডপ্রাপ্তরা হলো গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ইমান খার পাড়া গ্রামের নুরু সরদারের ছেলে সুজন সরদার (২১), মৃত ছৈজদ্দিন ফকিরের ছেলে জালাল ফকির (৪২) ও শওকত সরদারের ছেলে ফরিদ সরদার (২৬)।

দিরাই (সুনামগঞ্জ) : দিরাইয়ে চোরাইকৃত মালামালসহ আন্তঃজেলা ডাকাতদলের সদস্যকে গ্রেপ্তার করেছে দিরাই থানা পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গচিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। আটককৃত সুজন আহম্মদ সেবুল (২৮) সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈরাগী গ্রামের হোসেন খানের ছেলে।

লোহাগাড়া (চট্টগ্রাম) : লোহাগাড়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা পরিষদের সামনে থেকে অ্যাম্বুলেন্সে ইয়াবা পাচারকালে গাজীপুরের ৪ ইয়াবা পাচারকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৬শ পিচ ইয়াবা ট্যাবলেট ও বহনকারী অ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়েছে। আটকরা হলো যথাক্রমে ঢাকার গাজীপুর কানাইয়া মধ্যমপাড়া এলাকার মৃত সব্বির উদ্দিনের ছেলে মো. শরীফুল ইসলাম (২৪), গাজীপুর কানাইয়া পশ্চিমপাড়া এলাকার সামিউল হকের পুত্র শরীফ হোসেন ড্রাইভার, এশাকুর রহমানের পুত্র আশিকুর রহমান (২৪) এবং আবদুস সোবাহানের পুত্র মেহেরাজুল ইসলাম শান্ত (১৯)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আটক ৪ ইয়াবা বিক্রেতা অ্যাম্বুলেন্সে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই গোলাম কিবরিয়া ও সঙ্গীয় পুলিশ ফোর্স তাদের ১ হাজার ৬০০ পিচ ইয়াবাসহ তাদের আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৪ লাখ ৮০ হাজার টাকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<66903 and publish = 1 order by id desc limit 3' at line 1