logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  দিনাজপুর প্রতিনিধি   ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃতু্য

দিনাজপুরের নবাবগঞ্জে নৌকাডুবে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী এবং দিনাজপুর সরকারী মহিলা কলেজের ১ শিক্ষার্থীর মর্মান্তিক মৃতু্য হয়েছে। শনিবার বিকাল পৌনে ৪ টার দিকে আশুরার বিলে নৌকায় ভ্রমনের সময় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৬তম ব্যাচের ছাত্র আশফাক দিপ্ত, ফিজারিজ বিভাগের ১৭তম ব্যাচের রাফিদ হাসান এবং দিনাজপুর সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী ফারিয়া মৌ। গুরুতর আহত ২ শিক্ষার্থী হলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মনোয়ার হোসেন ও অন্তু মিয়া। তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর সরকারি মহিলা কলেজ ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী নবাবগঞ্জ জাতীয় উদ্যান ও আশুরার বিল পরিদর্শনের যায়। জাতীয় উদ্যান ভ্রমণ শেষে নৌকার করে আশুরার বিল ঘোরার সময় তাদের নৌকা ডুবে যায়। সাঁতার না জানায় তারা পানিতে তলিয়ে যায়। এসময় স্থানীয়রা ৫ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে