শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সড়কে ঝরল ৭ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ১৬ অক্টোবর ২০১৯, ০০:০০

পাঁচ জেলায় মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। টাঙ্গাইলে এক, চট্টগ্রামের মিরসরাইয়ে এক, বরিশালে দুই, চট্টগ্রামের আনোয়ারায় দুই ও পঞ্চগড়ে একজন নিহত হয়েছেন। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইল-সখীপুর সড়কে হান্দুলিপাড়া এলাকায় মঙ্গলবার সকালে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাযাত্রী রফিকুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। এতে অটোরিকশার চালকসহ আহত হয়েছেন ৫ জন। নিহত রফিকুল ইসলাম সখীপুর উপজেলার বেড়বাড়ী এলাকার হারুন-অর-রশিদের ছেলে।

মিরসরাই (চট্টগ্রাম) : চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আবুল হোসাইন (৫৮) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কমলদহ বোর্ড অফিস এলাকায় অজ্ঞাতনামা একটি মাইক্রো আবুল হোসেনকে ধাক্কা দিলে তিনি মৃতু্যবরণ করেন। দুর্ঘটনার পর চালক দ্রম্নত গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় গাড়িটি শনাক্ত করা সম্ভব হয়নি।

বরিশাল : বরিশালে বিআরটিসির দ্বিতল বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৬ যাত্রী। নিহতরা হলেন, নিপা মিস্ত্রি (২৬) ও ৬৫ বছরের এক বৃদ্ধ। আহতরা হলেন- শাকিল আহমেদ (১৮), ফয়সাল (২৫), হৃদয় (২৫), ইলিয়াস (২৬), রাজিব (৪২) ও অজ্ঞাতপরিচয় এক নারী ( ৩৫)। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের নগরীর কাজীপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহজালাল জানান, হতাহতরা সবাই মাহেন্দ্রর যাত্রী। মাহেন্দ্রটি রুপাতলী বাসটার্মিনাল এলাকা থেকে নথুলস্নাবাদ কেন্দ্রীয় বাসটার্মিনালের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে কাজীপাড়া পৌঁছালে বরিশাল বিশ্ববিদ্যালয়গামী (বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহনকারী বাস) বিআরটিসির দ্বিতল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই এক বৃদ্ধের মৃতু্য হয়। এছাড়া আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিমে) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন নিপা মিস্ত্রি নামে এক যাত্রী মারা গেছেন।

আনোয়ারা (চট্টগ্রাম) : চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি অটোরিকশা ও কাভার্ডভ্যান সংঘর্ষে দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় পিএবি সড়কের ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের বোয়ালমারী এলাকায় গতকাল মঙ্গলবার দুপুরে যদুরাম (৪০) নামের এক মাহেন্দ্র গাড়ির হেলপার নিহত হয়েছে। বালুবাহী মাহন্দ্রে গাড়ির হেলপার মাহেন্দ্র গাড়ি চলাকালীন লাফ দিতে গিয়ে মাহেন্দ্র গাড়ির চাকায় পিষ্ট হলে তাকে সাথে সাথে বোদা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। সে বোয়ালমারী গ্রামের নরেন্দ্র নাথের পুত্র বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71308 and publish = 1 order by id desc limit 3' at line 1