logo
বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৭ অক্টোবর ২০১৯, ০০:০০  

নওগাঁয় চুরি যাওয়া শিশু ঠাকুরগাঁও থেকে উদ্ধার

নওগা প্রতিনিধি

নওগাঁ সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু মুসা ১১ দিন পর উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় আজিজা বেগম (৪০) নামে এক নারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোরে ঠাকুরগাঁও জেলা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটির বাবার নাম ইসমাইল হোসেন ও মা বৃষ্টি বেগম। চুরি যাওয়া শিশুটির বাড়ি নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুর গ্রামে। আটক আজিজা বেগম জেলার বদলগাছী উপজেলার খাদাইল গ্রামের আবুল কালামের স্ত্রী। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় নওগাঁ সদর থানায় সংবাদ সম্মেলন করে এসব কথা জানান পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া।

তিনি বলেন, শিশুটিকে উদ্ধারে নওগাঁ সদর থানা পুলিশের বিভিন্ন দল কাজ করেছে। অতঃপর ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশের সহযোগিতায় শিশুটি উদ্ধার হয়। শিশুটিকে সুস্থভাবে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিতে পেরেছি এটাই বড় কথা। তবে আটককৃত মহিলা শিশু পাচারের সাথে জড়িত আছে কিনা বা এর সাথে আরো কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার তদন্তের স্বার্থে অনেক কিছু বলাও সম্ভব না।

এ সময় নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফারজানা হোসেন, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) সুরাইয়া খাতুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন, তদন্ত কর্মকর্তা ফায়সাল বিন আহসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

উলেস্নখ্য, গত ৫ অক্টোবর নওগাঁ সদর হাসপাতালের শিশু ওয়ার্ড থেকে শিশু মুসা চুরি হয়। এর আগে ২ অক্টোবর ডায়রিয়াজনিত সমস্যার কারণে হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে শিশু মুসাকে ভর্তি করানো হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে