বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাদকসেবীসহ আটক ৫৪

নতুনধারা
  ১৮ অক্টোবর ২০১৯, ০০:০০

স্বদেশ ডেস্ক

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দু'দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫৪ জনকে আটক করেছেন। স্টাফ রিপোর্টার, প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

পাবনা : পাবনার আতাইকুলা থানার শ্রীকোল বাজার থেকে বৃহস্পতিবার দুপুরে নাছির উদ্দিন (৫০) নামের এক ব্যক্তিকে অস্ত্রসহ আটক করেছের্ যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের সদস্যরা। বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর ও রামদেবনগর গ্রামবাসির মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে এক সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা আ'লীগ সদস্য জালাল সিকদারসহ তিন জনকে আটক করেছে পুলিশ। মাদারীপুর: মাদারীপুরে সামাজিক যোগাযোগে অশ্লীল ছবি ছড়ানোর অভিযোগে বুধবার সন্ধ্যায় ইব্রাহিম মিয়া রনিকে (২৩) আটক করেছে মাদারীপুরর্ যাব ৮। বৃহস্পতিবার সকালের্ যাবের এক প্রেস বিজ্ঞপ্তির এসব কথা জানায়। ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৪১ বোতল স্কাফ, ৩ বোতল ফেন্সিডিল এবং মাদক বিক্রির ২ হাজার ৪৯০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। বুধবার সন্ধ্যায় উপজেলার রাজাপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গোয়ালন্দ (রাজবাড়ী) : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকা থেকে বৃহস্পতিবার ৮ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। ঢাকা থেকে সাতক্ষীরাগামী ঈগল পরিবহণের একটি বাস থেকে তাদেরকে আটক করা হয়। নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুলস্নায় বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীর মোহনায় অভিযান চালিয়ে একটি ট্রলারে থাকা ২২ কার্টন মা ইলিশ মাছ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ট্রলারসহ চালক লিটন ঢালীকে (৪০) আটক করেছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ইলিশ মাছের মালিকরা নদীতে লাফ দিয়ে পালিয়ে যায়। বাগেরহাট: বাগেরহাটে ইয়াবাসহ লিটু দাস ওরফে ডিকে লিটু (৩৮) নামে তালিকাভুক্ত এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে বাগেরহাট শহরের আলীয়া মাদ্রাসা রোডের শিশু হাসপাতাল মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। যশোর: যশোরে পুলিশ ও সাংবাদিক পরিচয়ে বিভিন্ন স্থানে প্রতারণা ও মাদক বিক্রির অভিযোগে রেহেনা আক্তার ওরফে লিপি (২৫) নামে এক নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তাদের যশোর জিলা স্কুলের সামনে থেকে আটক করা হয়। ফরিদপুর : ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের বিশেষ অভিযানে চুরি হওয়া মোটরসাইকেলসহ তিন চোরকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে জেলা পুলিশের একটি টিম তাদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে। সোনাইমুড়ী (নোয়াখালী) : নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশ বুধবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িসহ ২৩ জনকে আটক করেছে। আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৪৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করেছের্ যাব। বুধবার সন্ধ্যায় উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। রানীনগর (নওগাঁ) : নওগাঁর রানীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে হেরোইন ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের গাড়িদহ এলাকায় বুধবার সন্ধ্যায় ইয়াবা বিক্রি করার সময় হাফডজন মামলার আসামি স্বেচ্ছাসেবক নেতা আসাদুজ্জামান বেলালকে (৩২) আটক করে থানায় নিয়ে আসে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71564 and publish = 1 order by id desc limit 3' at line 1