logo
বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ অক্টোবর ২০১৯, ০০:০০  

দুই মাস ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র ইয়াছিন

দুই মাস ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র ইয়াছিন
ইয়াছিন
ফরিদগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াছিন মোলস্না (১১) নামে এক মাদ্রাসা ছাত্র গত দুই মাস ধরে নিখোঁজ রয়েছে। চলতি বছরের ২৪ আগস্ট উপজেলার চর রাঘবরায় দারুল উলুম রশিদিয়া মাদ্রাসা থেকে নিখোঁজ হয় ইয়াছিন। বিভিন্ন স্থানে তার খোঁজ করে না পেয়ে পরে গত শনিবার বিকালে তার বাবা মো. লিটন মোলস্না ফরিদগঞ্জ থানায় নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ইয়াছিনের বাবা মো. লিটন মোলস্না জানান, ইছাছিনকে প্রায় ৪-৫ মাস আগে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চর রাঘবরা গ্রামের দারুল উলুম রশিদিয়া মাদ্রাসায় নাজরানা শাখায় (আরবি) ভর্তি করেন। এরপর থেকে সে বাড়ি থেকে প্রতিদিন মাদ্রাসায় আসা-যাওয়া করত। ২৪ আগস্ট রাতে বাড়ি ফেরার সময় সে মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাহমুদুল হাসান মোহাম্মদীর কাছে বলে, তার বাবা তাকে আর ওই মাদ্রাসায় পড়াবে না বলেছে। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।

লিটন মোলস্না আরও জানান, দু'দিন বাড়ি না ফেরায় তিনি মাদ্রাসার অধ্যক্ষ মুফতি মাহমুদুল হাসান মোহাম্মদীকে ফোন দিলে অধ্যক্ষ এ কথা জানান। পরে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পাওয়ায় শনিবার বিকালে তিনি ফরিদগঞ্জ থানায় একটি জিডি করেছেন। 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে