বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নাসিরনগরে আগুনে দগ্ধ গৃহবধূর মৃতু্য

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ১০ নভেম্বর ২০১৯, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অগ্নিদগ্ধ হওয়ার ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃতু্যবরণ করেছেন গৃহবধূ শিল্পী রানী দেব (২২)। শুক্রবার বিকেল ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শিল্পী রানী দেব মৃতু্যবরণ করেন। আগুনে তার শরীরের ১৯% ঝলসে গিয়েছিল। শুক্রবার রাতে হবিগঞ্জ জেলার ছাতিয়াইন গ্রামে শিল্পীর শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

গৃহবধূ শিল্পী রানী দেব ও তার স্বামী শুভ দেবের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামে। শিল্পী ছাতিয়াইন গ্রামের অতীশ চন্দ্র দেবের কন্যা। তার স্বামী শুভ দেব নাসিরনগরের একটি মুদি দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। স্বামীর সঙ্গে নাসিরনগর উপজেলা সদরের ঘোষপাড়ার বিজয় ঘোষের বাড়িতে ভাড়া থাকতেন শিল্পী রানী দেব।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ৪ নভেম্বর সোমবার ভাড়া বাসায় খাবার পরিবেশন করছিলেন শিল্পী। এ সময় ঘরে থাকা এলপিজি গ্যাসের চুলা থেকে শিল্পীর ওড়নায় আগুন লাগে। মুহূর্তে আগুন তার সারা শরীরে ছড়িয়ে পড়ে। বাসার লোকজন এবং প্রতিবেশীদের সহযোগিতায় আগুন নেভানো হয়।

পরে আশাঙ্কাজনক অবস্থায় শিল্পীকে দ্রম্নত নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। গত শুক্রবার বিকেল ৫টায় চিকিৎসাধীন অবস্থায় শিল্পী মৃতু্যবরণ করেন।

এ ব্যাপারে নাসিরনগর থানার ওসি মো. সাজিদুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<74931 and publish = 1 order by id desc limit 3' at line 1