logo
শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ নভেম্বর ২০১৯, ০০:০০  

ফরিদপুরের দুই উপজেলা আ'লীগের সম্মেলন স্থগিত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে। কেন্দ্রের নির্দেশে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা এ নির্দেশনা দিয়েছেন।

আগামী ১৬ নভেম্বর নগরকান্দার এমএন একাডেমি মাঠে দুটি উপজেলার সম্মেলন একত্রে হওয়ার কথা ছিল।

জানা যায়, ১০ নভেম্বর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার কাছে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী একটি অভিযোগ করেন। অভিযোগে তিনি উলেস্নখ করেন, তাকে অবগত না করে গত উপজেলা নির্বাচনে নৌকা বিরোধীচক্র অবৈধভাবে সম্মেলনের তারিখ নির্ধারণ করে। এমতাবস্থায় নগরকান্দায় এ সম্মেলনকে কেন্দ্র করে একটি রক্তক্ষয়ী সংঘর্ষ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি রক্ষার্থে যে কোনো ধরনের সংঘর্ষ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে এই সম্মেলন বন্ধের অনুরোধ জানান তিনি। ১১ নভেম্বর নগরকান্দা ও সালথা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করে সংশ্লিষ্টদের জানিয়ে চিঠি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা।

প্রেরিত চিঠিতে বলা হয়, ১৬ নভেম্বর সম্মেলন অনুষ্ঠিত হলে বিবাদমান দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এতে ঐতিহ্যবাহী আওয়ামী লীগের ভাবমূর্তি বিনষ্ট হবে এবং এলাকার আইনশৃঙ্খলা বিঘ্ন ঘটবে।

সত্যতা নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা জানান, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নগরকান্দা ও সালথা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে