শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তিন জেলায় তিনজন আটক

নতুনধারা
  ১৫ নভেম্বর ২০১৯, ০০:০০

স্বদেশ ডেস্ক

নাটোরের লালপুর, রাজশাহী, চট্টগ্রামের সীতাকুন্ড ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিভিন্ন অভিযোগে ইউপি সদস্যসহ দশজনকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অফিস, প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

লালপুর (নাটোর) : নাটোরের লালপুরে দুইশ বোতল ফেন্সিডিলসহ রায়হান (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার লালপুর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। রায়হান রাজশাহীর বাঘা উপজেলার গকুলপুর হাজরাপাড়া গ্রামের আফতাব হোসেনের ছেলে।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে লালপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মার্কেটের একটি বাস কাউন্টারের পাশে পেয়ারা ভর্তি ৪টি পস্নাস্টিকের ক্যারেটে তলস্নাশি চালিয়ে দুইশ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী রায়হানকে আটক করা হয়।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুন্ডে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আকবর হোসেন (৩৭) নামে এক ইউপি সদস্যকে আটক করেছের্ যাব-৭। বুধবার বিকালে উপজেলার কুমিরা-সন্দ্বীপ ঘাটঘরের পরশমনি হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক আকবর হোসেন সন্দ্বীপের হারামিয়া এলাকার আজিজুল হকের ছেলে।

সীতাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোলস্না বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র ও মাদক নিয়ে অবস্থানের খবরে অভিযান চালিয়ে আকবরকে আটক করের্ যাব। এ সময় তার শরীরে তলস্নাশি চালিয়ে ২১ পিস ইয়াবা, ১টি দেশীয় অস্ত্র ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়। পরে উদ্ধার হওয়া ইয়াবা ও অস্ত্রসহ আকবর হোসেনকে সীতাকুন্ড থানায় হস্তান্তর করের্ যাব।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৯টি মাদক মামলার পলাতক আসামি সেলিমকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। সেলিম সোনারগাঁ উপজেলার মহজমপুর গ্রামের হাবিবুর রহমান ওরফে হবির ছেলে। বৃহস্পতিবার সকালে তাকে আড়াইহাজার উপজেলার বৈলারকান্দী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আড়াইহাজার থানার এএসআই মোস্তফা জানান, আড়াইহাজার ও সোনারগাঁ থানায় তার নামে ৯টি মাদক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সেলিম দীর্ঘদিন ধরে আড়াইহাজার ও সোনারগাঁ থানার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছে বলেও পুলিশ জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75529 and publish = 1 order by id desc limit 3' at line 1