logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  স্টাফ রিপোর্টার, বগুড়া   ১৭ নভেম্বর ২০১৯, ০০:০০  

দেশের মাথাপিছু আয় বেড়েছে :রাসিক মেয়র

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন জনগণের সঙ্গে মিশে দলকে শক্তিশালী ও রাজনীতি করার আহ্বান জানিয়ে বলেছেন, ১০ বছর আগেও দেশবাসী যে উন্নয়য়নের কথা চিন্তা করতে পারেনি এখন তা বাস্তব। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বত্র উন্নয়ন পৌঁছে দিয়েছেন। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু আজ বাস্তব, বিদু্যৎ নিয়ে আর জনগণের দুর্ভোগ নেই। মাথাপিছু আয় বেড়েছে। প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের যে পর্যায়ে পৌঁছে দিয়েছেন, তা অকল্পনীয়। শনিবার বগুড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

২০১৩ সালে বগুড়া পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠনের ৬ বছর পর এই সন্মেলন অনুষ্ঠিত হলো।

শহরের শহীদ খোকন পার্কে অনুষ্ঠিত সন্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেন। প্রধান বক্তা ছিলেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মুকবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক প্রদীপ কুমার রায় ও সদস্য সচিব আসাদুর রহমান দুলু।

পৌর আওয়ামী লীগের আহ্বায়ক রফিনেওয়াজ খান রবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ খান রনি, আলরাজী জুয়েল, শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম, কৃষক লীগের আলমগীর বাদশা, লাইজিন আরা লিনা, নাইমুর রাজ্জাক তিতাস প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে