মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ নভেম্বর ২০১৯, ০০:০০

হামলা-ভাঙচুুর

সাভার প্রতিনিধি

দুই কোটি টাকা চাঁদা না পেয়ে সাভারে আকাশ নীলা ওয়েস্টার্ণ সিটি লিমিটেডে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা এসময় এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে বলে জানা গেছে। রোববার সকালে সাভারের আমিনবাজারের বড়দেশী এলাকায় আকাশ নীলা ওয়েস্টার্ণ সিটি লিমিটেডে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী আটক

আমতলী (বরগুনা) সংবাদদাতা

বরগুনার আমতলীতে ১৪টি মাদক মামলার আসামি মো. কাওছারকে (৪৫) অস্ত্র গুলি ও ইয়াবাসহ আটক করেছের্ যাব। রোববার আমতলী উপজেলা পোস্ট অফিসসংলগ্ন এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ইমাম আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে ষাটোর্ধ্ব বৃদ্ধা মাকে পিটিয়ে আহত করার ঘটনায় ইমাম হোসাইন (৩০) নামে মসজিদের ইমামকে আটক করেছে পুলিশ।

রোববার (১৭ নভেম্বর) আড়াইহাজার উপজেলার ছোট ফাউশা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

শিশু নিহত

খুলনা অফিস

জেলার তেরখাদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. শাহিম (৬) নামে এক শিশু নিহত হয়েছে। সে উপজেলার কাটেঙ্গা গ্রামের আব্দুল গণি মোলস্নার ছেলে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। তেরখাদা থানার ওসি মো. সালেকুজ্জামান জানান, গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে বাইসাইকেল নিয়ে শিশু শাহিম স্থানীয় তেরখাদা কিন্ডার গার্টেন স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিদায় অনুষ্ঠান

কাহারোল (দিনাজপুর) সংবাদদাতা

কাহারোল থানার আয়োজনে থানার হলরুমে নবাগত অফিসার ইনচার্জ মনোজ কুমার রায়কে সংবর্ধনা ও সাবেক অফিসার ইনচার্জ মো. আইয়ুব আলীকে বিদায় উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অফিসার ইনচার্জ তদন্ত মো. মফিজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নবাগত অফিসার ইনচার্জ মনোজ কুমার রায়, সাবেক অফিসার ইনচার্জ মো. আইয়ুব আলী।

চিকিৎসা ক্যাম্প

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে পীরগঞ্জ উপজেলা আরডিআরএস অফিসে সৈয়দপুর মরিয়ম চক্ষু হাসপাতালের সহযোগিতায় ও আরডিআরএস বাংলাদেশের আয়োজনে এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি মোকাদ্দেস হায়াত মিলন, ইউপি সদস্য সিরাজ উদ্দীন, সাবেক কাউন্সিলার নুরে আলম।

সিপিবির পদযাত্রা

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা

দুর্নীতি-লুটপাট ও সাম্প্রদায়িকতা রুখতে ভাত ও ভোটের দাবিতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সাইকেলর্ যালি ও পদযাত্রা করেছে পীরগঞ্জ উপজেলা কমিউনিস্ট পার্টি।

শনিবার বিকেলে পীরগঞ্জের কেউটগাঁও মোড় থেকে বালুবাড়ি বাজার, বলাইহাট (বাজার) ঘুরে গোদাগাড়ী বাজারে গিয়ের্ যালি শেষ হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি এনামুল হক দুলাল, সাধারণ সম্পাদক অ্যাড. আবু সায়েম, সম্পাদক মন্ডলীর সদস্য মর্তুজা আলম ও প্রভাত সমীর শাজাহান আলম, ছাত্রনেতা লিটন আলী ও শুভ শর্মা প্রমুখ।

প্রশিক্ষণ অনুষ্ঠিত

পেকুয়া (কক্সবাজার) সংবাদদাতা

কক্সবাজারের পেকুয়ায় এনজিও সংস্থা একলাব পরিচালিত ইউনিসেফের অর্থায়নে সামাজিক আচরণ পরিবর্তনের জন্য স্থানীয় জনগোষ্ঠীর সাথে যোগাযোগবিষয়ক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে একলাব পেকুয়া অফিস কার্যালয় প্রশিক্ষণ সভাটি অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি

র্

যাবের এক অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। গত শনিবার বিকালের্ যাব- ১৪ এক অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

আটককৃত নাঈম (৩৫) পাকুন্দিয়া উপজেলার কন্দরপতি গ্রামের শরিফের পুত্র এবং মো. রিয়াজ উদ্দিন (৪৩) কটিয়াদী উপজেলার বেতাল গ্রামের মৃত আ. খালেকের পুত্র।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75960 and publish = 1 order by id desc limit 3' at line 1