শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাষ্ট্রীয় সেবা পদক পেলেন ডুবুরি সারোয়ার

নতুনধারা
  ১৮ নভেম্বর ২০১৯, ০০:০০

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা

২০১৬ সালে পদ্মা নদীতে নিখোঁজ ভাইবোনের লাশ উদ্ধার অভিযানে অংশ নিয়ে আলোচনায় উঠে আসে ডুবুরি সারোয়ার। মাত্র ৪ ঘণ্টায় প্রবল স্রোতের সঙ্গে যুদ্ধ করে জীবনের ঝুঁকি নিয়ে এ অপারেশনেই তাক লাগিয়ে দেয়। এটিই ছিল প্রশিক্ষণের পর প্রথম অপারেশন। সেই সারোয়ারকে ২০১৭ সালে এ বিভাগের কাজের সর্বোচ্চ স্বীকৃতি 'সেবা পদকে' প্রদান করা হয়।

তার পুরো নাম মো. সারোয়ার আলম খান। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের মো. আব্দুল ওয়াসেদ খান ও মোছা. ফরিদা আক্তার দম্পতির পুত্র। তিন ভাইয়ের মাঝে তিনি ছোটো। ১৯৯৪ সালে ২ ফেব্রম্নয়ারি জন্ম গ্রহণ করেন সারোয়ার।

চাকরিতে যোগদান করেন ২০১৪ সালের ২১ ডিসেম্বর। পদক পড়িয়ে দেন স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের সচিব শহিদুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75971 and publish = 1 order by id desc limit 3' at line 1