মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ নভেম্বর ২০১৯, ০০:০০

মেলা উদ্বোধন

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর কলাপাড়ায় শেখ কামাল অডিটরিয়মে মঙ্গলবার দুই দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন করা হয়েছে। বরিশাল কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার আবুল বাসার আকনের সভাপতিত্বে এ মেলার উদ্বোধন করেন অধ্যক্ষ মো. মুহিববুর রহমান এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এস রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

মতবিনিময় সভা

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা

পঞ্চগড়ের আটোয়ারী প্রেসক্লাবের সদস্যদের নবাগত অফিসার ইনচার্জের (ওসি) সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় আটোয়ারী থানায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন নবাগত অফিসার ইনচার্জ মো. ইজার উদ্দিন। অনুষ্ঠানে আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি মো. আনিসুর রহমান, সিনিয়র সাংবাদিক জিলস্নুর হোসেন সরকার বক্তব্য রাখেন।

প্রশিক্ষণ অনুষ্ঠিত

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিরাপদ ও বিষমুক্ত টমেটো উৎপাদন, প্রক্রিয়াজাতকরণ ও বাজারজাতকরণে সচেতনতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ইউএনও মো. শিমুল আকতারের সভাপতিত্বে প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম।

বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী

২০১৯-২০ অর্থবছরে কৃষি প্রণোদনার আওতায় রবি ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সরিষা, গম, ভুট্টা, পেঁয়াজ, শীতকালীন মুগ ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম সোমবার উদ্বোধন করা হয়েছে।

ইউএনও মো. সাইদুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাজী কেরামত আলী এমপি।

নির্বাচন সম্পন্ন

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর মর্ডান একাডেমিতে পরিচালনা পরিষদের অভিভাবক প্রতিনিধি নির্বাচন সোমবার সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। পাঁচজন অভিভাবক প্রতিনিধির মধ্যে সংরক্ষিত নারী সদস্য হিসেবে খালেদা আকতার নির্বাচিত হয়েছেন। অন্য চারজনের মধ্যে উভয় প্যানেল থেকে দুজন করে নির্বাচিত হয়েছেন। তারা হলেন মো. মনিরুজ্জামান, মো. শাহাজাহান হোসেন, আনোয়ার হোসেন মোলস্না ও মো. আসাফুদ্দৌলা।

ভিত্তিপ্রস্তর স্থাপন

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার সোনাতলায় সোমবার সকাল ১০টায় সরকারি নাজির আখতার কলেজের ৬ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন আব্দুল মান্নান এমপি।

স্মরণ সভা

শেরপুর প্রতিনিধি

মুক্তিযুদ্ধের সংগঠক, শেরপুর চেম্বারের সাবেক সভাপতি আমজাদ হোসেনের মৃতু্যতে স্মরণসভা করেছে সাংবাদিক বিপস্নবী রবি নিয়োগী সভাকক্ষ পরিচালনা পর্ষদ। সাংবাদিক বিপস্নবী রবি নিয়োগী সভাকক্ষ পরিচালনা পর্ষদের সভাপতি সুশীল মালাকারের সভাপতিত্বে এ স্মরণসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন শিক্ষাবিদ শিব শংকর কারুয়া, অ্যাডভোকেট নারায়ণ চন্দ্র হোড়।

প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেরপুর প্রতিনিধি

শেরপুরে নানা আয়োজনে তৃতীয় লিঙ্গের সংগঠন 'হিজড়া কল্যাণ সংস্থা'র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার পালিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালন এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুলিশ বিলস্নাল হোসেন, জাতীয় জয়িতা আরিফা ইয়াসমিন ময়ুরী প্রমুখ।

সার বিতরণ

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা

মাদারীপুরের শিবচর উপজেলায় রবি ফসলের আবাদ বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার প্রান্তিক কৃষকদের মধ্যে সরিষা, পেঁয়াজ, শীতকালীন ভূট্রা ও রাসায়নিক সার বিনা মূল্যে বিতরণ করা হয়েছে। ইউএনও মো: আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. শামসুদ্দিন খান।

সার বিতরণ

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার প্রান্তিক ৫ শতাধিক কৃষকের মাঝে কৃষিবীজ ও সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে এই বীজ ও সার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ কুমিলস্না অঞ্চলের অতিরিক্ত পরিচালক শ্রীনিবাস দেবনাথ।

আয়কর মেলা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে দু'দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সেমিনার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, উপজেলা চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু উপস্থিত ছিলেন।

ইয়াবাসহ গ্রেপ্তার

বাজিতপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের নিকলী থানা পুলিশ সোমবার রাতে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন কারপাশা ইউনিয়নের মৃত ছন্দু মিয়ার ছেলে মো. তাজুল ইসলাম ও তাহের উদ্দিনের ছেলে মহিউদ্দিন।

ব্যবসায়ীকে জরিমানা

চৌগাছা (যশোর) সংবাদদাতা

যশোরের চৌগাছায় বেশি দামে পেঁয়াজ বিক্রি করা ও মূল্য তালিকা না থাকার অপরাধে ৪ ব্যবসায়ীর কাছ থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালাত।

সোমবার সন্ধ্যায় শহরের কাঁচা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায় করেন সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল।

সচেতনতামূলক সেমিনার

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর চারঘাট উপজেলা প্রশাসন আয়োজনে দক্ষতা ও সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে ইউএনও মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে সেমিনার জেলা কর্ম সংস্থান ও জনশক্তি অফিস রাজশাহী সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হান্নান উপস্থিত ছিলেন।

আলোচনা সভা

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে জেলা নেটওয়ার্কের কর্মপরিকল্পনা নিয়ে মঙ্গলবার বেলা ১১টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উন্নয়ন সংঘ রি-কল ২০২১ প্রকল্প কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের সভাপতি অধ্যাপক আফসার আলীর সভাপতিত্বে প্রকল্পের সমন্বয়কারী জোৎস্না আক্তার উপস্থিত ছিলেন।

ব্যবসায়ী আটক

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহর্ যাব-৬ এর একটি দল আরিফুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে ৫১০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে। মঙ্গলবার ভোরে যশোরের চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া গ্রাম থেকে তাকে আটক করে। আটক আরিফুল যশোর চৌগাছা উপজেলার আন্দুলিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানায়র্ যাব-৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম।

গাঁজাসহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, পিরোজপুর

পিরোজপুরের স্বরূপকাঠিতে ১০০ পিস ইয়াবাসহ অপু হাওলাদার (২৪) ও ১০০ গ্রাম গাঁজাসহ মো. মুন্না খান (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকের মামলা দায়ের শেষে মঙ্গলবার সকালে পিরোজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

মতবিনিময় সভা

জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শিক্ষক ও ধর্মীয় নেতাদের অংশগ্রহণে মাদকবিরোধী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদের হল রুমে ইউএনও মাহ্‌ফুজুল আলম মাসুমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু।

ভ্রাম্যমাণ অভিযান

বারহাট্টা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনা বারহাট্টায় উপজেলা সদরের গোপালপুর বাজারে মঙ্গলবার অভিযান চালিয়ে এক ব্যবসা প্রতিষ্ঠান কে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া উম্মুল বানীন এ অর্থদন্ড প্রদান করেন। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায় মঙ্গলবার বারহাট্টা উপজেলা সদরের গোপালপুর বাজারে এক মনোহারী ব্যবসায়ী গোপাল পালকে অতিরিক্ত মূল্যে লবণ বিক্রি করার দায়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক দোকানিকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

শীতবস্ত্র প্রদান

শেরপুর প্রতিনিধি

শেরপুর জেলা পুলিশের তরফ থেকে নালিতাবাড়ীর সোহাগপুরের শহীদ জায়া-বীরঙ্গনাদের শীত বস্ত্র ও মিষ্টান্ন প্রদান করা হয়েছে। সোমবার বিকালে বিধবাপলস্নীতে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম জীবিত ৩০ শহীদ জায়া ও বীরাঙ্গনার হাতে একটি করে গায়ের চাদর ও এক প্যাকেট করে মিষ্টান্ন তুলে দেন।

বিধবাপলস্নীর শহীদ স্বজন পরিষদের সভাপতি জালাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম।

মতবিনিময় সভা

কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার কলমাকান্দা কারিতাস অফিস হলরুমে মঙ্গলবার কলমাকান্দা কারিতাস প্রদীপ-এমজেএফের আয়োজনে সরকারের সামাজিক সুরক্ষা কর্মসূচিতে অন্তর্ভুক্তি ও আদিবাসীদের মানবাধিকার সংরক্ষণে রাজনৈতিক নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ভুবন চাম্বুগংয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ আব্দুল খালেক তালুকদার।

জরিমানা আদায়

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর কলাপাড়ায় মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পৌরশহরের চার ব্যবসায়ীকে ১ লাখ ৭৩ হাজার টাকা জরিমানা করেছেন। এদের মধ্যে মো. জাকারিয়াকে ১ লাখ টাকা, মো. গোলাম মোস্তফাকে ৫০ হাজার টাকা, রাধাকান্ত দাসকে ২০ হাজার টাকা ও শেখর চন্দ্র মিত্রকে ৩ হাজার টাকা জরিমানা করেছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অনুপ কুমার দাশ।

বীজ বিতরণ

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা

শেরপুরের ঝিনাইগাতীতে মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলার কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষা বিজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। এ সময় উপ্ি‌স্থত ছিলেন ইউএনও রুবেল মাহমুদ, কৃষি অফিসার হুমায়ুন কবির প্রমুখ।

কাজ উদ্বোধন

শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতা

শ্রীবরদীতে পৌরসভায় পানি সরবরাহের লক্ষ্যে বিভিন্ন ব্যাসের পাইপ লাইন স্থাপনের কাজ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সারাদেশের ৩২টি পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্পের আওতায় এই কাজের শুভ উদ্বোধন করা হয়। পৌর অফিস সংলগ্ন ডা. মুজাহিদুল ইসলাম দুলার বাড়ির সামনে থেকে পাইপ লাইন স্থাপনের কাজের উদ্বোধন করেন পৌর মেয়র আবু সাঈদ।

দোয়া মাহফিল

দাউদকান্দি (কুমিলস্না) সংবাদদাতা

কুমিলস্নার দাউদকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নাঈম ইউসুফ সেইনের বাবা ইউছুফ জামিল বাবুর ৩য় মৃতু্যবার্ষিকী পালন করা হয়েছে। দাউদকান্দি পৌর সভায় স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন রাজনীতিক সংগঠনের উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অবহিতকরণ সভা

বোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা

বোচাগঞ্জ উপজেলা পরিষদ সভা কক্ষে বে-সরকারি প্রতিষ্ঠান সিডিএর আয়োজনে টেকসই সংগঠনন, ভূমি অধিকার ও কৃষিভূমি সংস্কার (সোলার) প্রকল্প সম্পর্কিত উপজেলা পরিষদ-প্রশাসন পর্যায়ে অবহিতকরণ সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। ইউএনও মো. ফকরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জুলফিকার হোসেন।

ব্যবসায়ী আটক

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের সাথে মাদক ব্যবসায়ীর ধ্বস্তাধ্বস্তির পর অতিরিক্ত পুলিশ গিয়ে ওই মাদক ব্যবসায়িকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে। আটকৃত বিলস্নাল দিঘিরপাড়া এলাকার আমিনের ছেলে।

গণভেকসিন অনুষ্ঠিত

বিরল (দিনাজপুর) সংবাদদাতা

বিরলের ভরতপুর গ্রামে বুরো বাংলাদেশের আয়োজনে উপজেলা প্রাণিসম্পদ অফিসের তত্ত্বাবধায়নে ৫ শতাধিক হাঁস-মুরগির গণভেকসিন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে গণভেকসিন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. সাকিলা পারভীন।

বাজার মনিটরিং

ঘোড়াঘাট (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের ঘোড়াঘাটে পেঁয়াজের বাজার স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানম। মঙ্গলবার উপজেলার রানীগঞ্জ বাজারে বেশ কয়েকটি পাইকারী ও খুচরা পেঁয়াজের দোকান মনিটরিং করেন তিনি। পাইকারি ক্রয় মূল্যের সাথে সামঞ্জস্য রেখে যেন পেঁয়াজ খুচরা মূল্যে বিক্রি করেন সে বিষয়ে ব্যবসায়ীদের পরামর্শ দেন।

কর্মসংস্থান কর্মসূচি

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের পার্বতীপুরে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। উপজেলার ১০টি ইউনিয়নে অতিদরিদ্রদের জন্য ৪০দিনের কর্মসংস্থান কর্মসূচির (ইজিপিপি) শনিবার দুপুরে এই প্রকল্পের উদ্ধোধন করেন ইউএনও শাহনাজ মিথুন মুন্নী।

অবহিতকরণ সভা

সাঘাটা (গাইবান্ধা) সংবাদদাতা

গাইবান্ধার ফুলছড়িতে বন্যা্যয় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ও নলকূপ সহায়তায় একটি নতুন প্রকল্পের অবহতিকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ফুলছড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় ইউএনও আবু রায়হান দোলনের সভাপতিত্বে উপজেলা সমাজসেবা অফিসার মনিরুজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

চিকিৎসা ক্যাম্পেইন

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের মিরসরাইয়ে এনএটিপি ফেজ-২ এর আওতায় ও উপজেলা প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে ভ্যাকসিনেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। মিরসরাই পৌরসভার পশ্চিম গোভনীয় গ্রামে মঙ্গলবার ভ্যাকসিনেশন ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শ্যামল চন্দ্র পোদ্দার।

রানীনগরে গ্রেপ্তার

রানীনগর (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়।

রিফ্রেসার্স প্রশিক্ষণ

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা

খুলনার পাইকগাছায় গ্রাম আদালতবিষয়ক রিফ্রেসার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও জুলিয়া সুকায়নার সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।

মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নীলফামারী

বেগম খালেদা জিয়ার মুক্তি ও পেঁয়াজের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী কৃষকদল। মঙ্গলবার সকালে জেলা কৃষকদলের ব্যানারে পৌর বাজারস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে এ কর্মসূচিতে জেলা কৃষকদলের আহ্বায়ক মগনী মোহাম্মদ মাসুদুল আলম দুলাল উপস্থিত ছিলেন।

সাইকেল বিতরণ

মুজিবনগর (মেহেরপুর) সংবাদদাতা

মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের মধ্যে সাইকেল, স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বাগোয়ান ইউপি কার্যালয়ে স্থানীয় সরকার বিভাগ মেহেরপুরের উপপরিচালক মো. তৌফিকুর রহমান এ সময় উপস্থিত ছিলেন।

কৃষি প্রণোদনা

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের ফুলবাড়ীতে শীতকালীন রবিশস্য চাষে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ইউএনও আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার।

বিনাশ্রম কারাদন্ড

শিবপুর (নরসিংদী) সংবাদদাতা

নরসিংদীর শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের জালারা বাজারের পার্শ্বে ধনায়া গ্রামে অবৈধভাবে লালমাটির টিলা কাটার অপরাধে তিনজনকে ১২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে মোবাইল কোর্ট।

গণশুনানি অনুষ্ঠিত

মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর মহাদেবপুরে দলিত ও সমতলের আদিবাসীদের সাংবিধানিক অধিকার নিশ্চিত কল্পে সংসদ সদস্যদের নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার জোয়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ গণশুনানি অনুষ্ঠিত হয়।

চক্ষু চিকিৎসা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা

পাবনার ঈশ্বরদীতে ৭০ জন অসহায় অসুস্থ চক্ষুরোগীর ফ্রি ছানি অপারেশন করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাইন্ডেশন সোমবার থেকে মঙ্গলবার পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করে।

নবীনবরণ

দিরাই (সুনামগঞ্জ) সংবাদদাতা

সুনামগঞ্জের দিরাইয়ে সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে কলেজ মাঠে সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজ আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, কলেজের অধ্যক্ষ মিহির রঞ্জন দাস, প্রভাষক নারায়ণ আচায্য, উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, দিরাই পৌরসভার মেয়র ও কলেজ পরিচালনা কমিটির সদস্য মোশাররফ মিয়া, পরিচালনা কমিটির সদস্য উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজদ্দৌলা তালুকদার, অ্যাডভোকেট সোহেল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়, আওয়ামী লীগ নেতা ধনীর রঞ্জন রায় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76284 and publish = 1 order by id desc limit 3' at line 1