শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শ্রম্নতি লেখক নিয়ে পিইসি দিচ্ছেন রনি

নতুনধারা
  ২১ নভেম্বর ২০১৯, ০০:০০

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা

ভোলাহাটে শ্রম্নতি লেখক নিয়ে পিইসি পরীক্ষা দিচ্ছেন এক পরীক্ষার্থী। এফআরএস লিটল অ্যাঞ্জেলস একাডেমি থেকে বিশেষ চাহিদা সম্পন্ন পরীক্ষার্থী (প্রতিবন্ধী) রিখন আহমেদ রনি গোহালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে শ্রম্নতি লেখক ৪র্থ শ্রেণির ছাত্র আরিফ রানা শুরু থেকে এখন পর্যন্ত পরীক্ষা দিচ্ছেন।

জানা যায়, বিশেষ চাহিদা সম্পন্ন মোট ৭ জন পরীক্ষার্থী এ কেন্দ্রে পিএসসি পরীক্ষার্থী পরীক্ষা দিচ্ছেন। এর মধ্যে এফআরএস লিটল অ্যাঞ্জেলস একাডেমি থেকে ৫জন এবং বীরশ্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২জন শুরু থেকে এখন পর্যন্ত বেশ ভালো পরীক্ষা দিচ্ছেন। তবে একজন পরীক্ষার্থী রিখন আহমেদ ছাড়া অন্যরা নিজেরাই পরীক্ষা দিচ্ছেন। তাদের শ্রম্নতি লেখকের দরকার হয়নি।

কেন্দ্র সচিব জাহাংগীর রেজা জানান, বিশেষ চাহিদা সম্পন্ন পরীক্ষার্থীদের (বিভিন্ন পর্যায়ের প্রতিবন্ধী) নিয়মানুযায়ী ৩০ মিনিট অতিরিক্ত সময় বেশি দেওয়া হচ্ছে। তারা বেশ ভালো পরীক্ষা দিচ্ছেন বলে জানান। তিনি বলেন, তাদের কোনো অসুবিধা হচ্ছে কি না তাও খোঁজ-খবর নিচ্ছেন সব সময়। এদিকে উপজেলা শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান বলেন, বিশেষ চাহিদাসম্পন্ন পরীক্ষার্থীরা বেশ ভালো পরীক্ষা দিচ্ছেন। তাদের খোঁজ-খবর সবসময় রাখছেন। তারা যাতে কোনো সমস্যায় না পড়েন। উলেস্নখ্য, ভোলাহাট উপজেলায় এই প্রথম একজন পরীক্ষার্থী শ্রম্নতি লেখকের মাধ্যমে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন বলে একটি বিশেষ সূত্র জানিয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76387 and publish = 1 order by id desc limit 3' at line 1