বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মির্জাপুরে এনজিওকর্মীর মরদেহ উদ্ধার

নতুনধারা
  ২১ নভেম্বর ২০১৯, ০০:০০

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের মির্জাপুর রণজিৎ কুমার পাল (৩০) নামে এক এনজিওকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুলস্না মুনসুর গ্রামের ছানোয়ার ও আনোয়ার নামে দুই সহোদরকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুলস্না মুনসুর গ্রামের একটি ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রণজিৎ দিশা নামে একটি এনজিওর মির্জাপুর শাখার সিনিয়র ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঠাকুরগাঁওয়ের কোষামন্ডলপল গ্রামের অতুল পালের ছেলে।

পুলিশ জানায়, এনজিওকর্মী রণজিৎ পাল মঙ্গলবার সকালে সঞ্চয় ও কিস্তি আদায়ের জন্য বের হন। কয়েকটি সমিতির সঞ্চয় ও কিস্তি আদায় শেষে দুলস্না মুনসুর গ্রামের ছানোয়ার ও আনোয়ারের বাড়িতে কিস্তি তুলতে যান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় বলে ওই এনজিওর শাখা ব্যবস্থাপক রওশন আলম জানান। এদিকে রণজিৎ পালের খোঁজ না পেয়ে সন্ধ্যায় মির্জাপুর থানায় জিডি করে এনজিও কর্তৃপক্ষ। বুধবার সকালে এলাকাবাসী দুলস্না মুনসুর গ্রামের ব্রিজের নিচে একটি মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে গলায় দড়ি বাঁধা অবস্থায় রণজিৎ পালের মরদেহ উদ্ধার করে।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সানোয়ার ও আনোয়ার নামে দুইজনকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76412 and publish = 1 order by id desc limit 3' at line 1