শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৮ ডিসেম্বর ২০১৯, ০০:০০

পুরস্কার বিতরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০১৯ সালে বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডে জাতীয় মেধা তালিকায় ৬৪তম স্থান অধিকার করায় হাজী মনির উদ্দিন ব্যাপারী কওমি মাদ্রাসার কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় এ পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

মাসিক সভা

মোলস্নাহাট (বাগেরহাট) সংবাদদাতা

প্রেসক্লাব মোলস্নাহাটের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব মোলস্নাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মো. জিননুরাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় এ সভায় বক্তব্য দেন সিনিয়র সহ-সভাপতি আমির আলী, সহ-সভাপতি অ্যাড. জামিরুল হক মিন্টু।

ব্যবসায়ী গ্রেপ্তার

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা

ঝালকাঠির রাজাপুরে মো. কাওসার মোলস্না (২৫) নামে এক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ৭৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে বরিশালর্ যাব-৮ এর একটি বিশেষ টিম। শুক্রবার রাতে উপজেলার সাতআনি ব্রিজসংলগ্ন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করের্ যাব। এ সময় তার দেহ তলস্নাশি করে তার কাছ থেকে ৭৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিক্ষোভ সভা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন পরিষদ (অ্যাসোসিয়েট মেম্বার কমিটির) উদ্যোগে মাদক, ইভটিজিং, সন্ত্রাস, দুূর্নীতি, বাল্যবিবাহ, সালিশ বাণিজ্যের প্রতিবাদে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ১নং ওয়ার্ডের খেলার মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। শেখ রাসেল ইউনিয়ন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সেবা সপ্তাহ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে শহরের মা ও শিশু পরিবার কল্যাণ কেন্দ্রে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

বিক্ষোভ কর্মসূচি

লক্ষ্ণীপুর প্রতিনিধি

লক্ষ্ণীপুরে আলোচনার সভার মধ্য দিয়ে যুবদলের বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। শনিবার সকালে শহরের জেলা বিএনপির কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা যুবদল সভাপতি রেজাউল করিম লিটন সভাপতিত্বে বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা

নাটোর প্রতিনিধি

নাটোরে পরিবার কল্যাণ ও সেবা প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার শহরের আলাইপুরস্থ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে সপ্তাহের উদ্বোধন করেন নাটোর সদর ও নলডাঙ্গা আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। জেলা প্রশাসক মো. শাহরিয়াজের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম।

চক্ষু ক্যাম্প

পটুয়াখালী প্রতিনিধি

২০২১ সালের মধ্যে চোখের ছানি মুক্ত করতে পটুয়াখালীতে ফ্রি চক্ষু সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার জৈনকাঠীতে পলস্নী প্রগতি সমিতির উদ্যোগে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। পলস্নী সহায়ক ফাউন্ডেশনের পিকেএসএফের অর্থায়নে এই চিকিৎসা ক্যাস্প অনুষ্ঠিত হয়।

চিকিৎসা প্রদান

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

কেরানীগঞ্জে পাঁচ শতাধিক ডায়বেটিস রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। শনিবার বাংলাদেশ ডায়াবেটিক সমিতি কেরানীগঞ্জ স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্যোগে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘরিয়া ইউনিয়নের আব্দুলস্নাহপুর মধ্যপাড়া এলাকার সানরাইজ মডেল একাডেমি স্কুলে এই ফ্রি চিকিৎসাসেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা

দুমকি (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর দুমকিতে এম. এ হাকিম প্রতিবন্ধী সেবা সংঘের উদ্যোগে আয়োজিত জলিশা বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষক-কর্মচারী অভিভাবক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মুক্তিযোদ্ধা এম. এ হাকিম খানের সভাপতিত্বে বিদ্যালয়ের অডিটরিয়মে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা প্রদান

কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়াকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে রায়পুর পিজাহাতি দাখিল মাদ্রাসার আয়োজনে মাদ্রাসা হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সুপার মাওলানা মুহা. হারুন অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া।

বীজ বিতরণ

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় বিনামূল্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করজ হয়েছে। শনিবার দুপুরে উপজেলা জিমনেসিয়াম হল রুমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিনামূল্যে এই কৃষি প্রণোদনা বিতরণ করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এ সময় উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

প্রশিক্ষণ অনুষ্ঠিত

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের দেওয়ানগঞ্জে স্ট্রমী ফাউন্ডেশনের অর্থায়নে উন্নয়ন সংঘের সিড্‌স প্রকল্পের আওতায় আত্মনির্ভরশীল দলের নেতৃত্ব উন্নয়নবিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সিড্‌স প্রকল্পের দেওয়ানগঞ্জ প্রকল্প কার্যালয়ে দিনব্যাপী ওই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। ওই প্রশিক্ষণের উদ্বোধন করেন সিড্‌স প্রকল্পের ব্যবস্থাপক এসএ শামসুদ্দীন।

কমিটি গঠন

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা

বাংলাদেশ তায়কোয়ানডো মার্শাল আর্ট ক্লাবের বোয়ালমারী উপজেলা শাখার ১৭ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটি ঘোষণা উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় বোয়ালমারী স্টেডিয়ামে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ সময় ক্লাবের সদস্য, সাংবাদিক, সুধীজনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

চেয়ার বিতরণ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অসচ্ছল শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমপেস্নক্স ভবনে অনুষ্ঠিত হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য বি. এম ফরহাদ হোসেন সংগ্রাম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ।

কারাদন্ড

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের ফকিরহাট উপজেলার দেয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে দুই কলেজছাত্রকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের পরিচালক উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহানাজ পারভীন তাদের এই সাজা প্রদান করেন।

সংবাদ সম্মেলন

নওগাঁ প্রতিনিধি

জাতীয় নজরুল সম্মেলনের প্রস্তুতি উপলক্ষে নওগাঁয় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর দেড়টায় নওগাঁ জেলা প্রশাসনের উদ্যোগে অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান আগামী তিন দিনব্যাপী নজরুল সম্মেলনের কর্মসূচি তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা তথ্য অফিসার আবু সালেহ মো. মাসুদুল ইসলামসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

মেলার উদ্বোধন

নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের নবাবগঞ্জে '৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৪১তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড' উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এ মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. মশিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের ফকিরহাটে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। শনিবার বিকাল ৩টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহানাজ পারভীন।

দিবস পালিত

ইসলামপুর (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের ইসলামপুরে যথাযোগ্য মর্যাদায় হানাদারমুক্ত দিবস পালিত হয়েছে। ইউএনও মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় সাবেক কমান্ডার মানিকুল ইসলাম মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ. খালেক আকন, বীর মুক্তিযোদ্ধা সাহাদত হোসেন স্বাধীন বক্তব্য রাখেন।

র্

যালি ও সভা

কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার কেন্দুয়ায় ৭ ডিসেম্বর ঐতিহাসিক হানাদারমুক্ত দিবস উদযাপিত হয়েছে। শনিবার দিবসটি পালন উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপেস্নক্স প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য আনন্দর্ যালি বের করা হয়।র্ যালিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক আসাদুল হক ভূঁইয়া উপস্থিত ছিলেন।

আলোচনা সভা

হালুয়াঘাট (ময়মনসিংহ) সংবাদদাতা

সীমান্তবর্তী হালুয়াঘাট উপজেলায় শনিবার সকালে আনন্দর্ যালি ও আলোচনা সভার মাধ্যমে মুক্ত দিবস পালিত হয়েছে। আলোচনা সভা ওর্ যালিতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ।

সেবা সপ্তাহ

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ-২০১৯ শুরু হয়েছে। শনিবার উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহানাজ পারভিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাশ।

ভোলায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ভোলা

দৈনিক ঢাকা টাইমস, ঢাকা টাইমস ২৪.কম ও সাপ্তাহিক এইসময় সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ভোলায় মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে ঢাকা টাইমস ভোলা অফিসের আয়োজনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ঢাকা টাইমস ভোলা প্রতিনিধি ইকরামুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান।

শোভাযাত্রা অনুষ্ঠিত

পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে পত্নীতলায় শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সহকারী কমিশনার ভূমি সানজিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌফিক আহম্মেদ।

শীতবস্ত্র বিতরণ

পত্নীতলা (নওগাঁ) সংবাদদাতা

১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলার (বিজিবি) অধীন শীতলমাঠ ও আগ্রাদ্বিগুণ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার পত্নীতলা ও ধামইরহাট উপজেলাধীন সীমান্তবর্তী শীতার্ত দুস্থ বয়স্ক মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল এবং শিশুদের মাঝে শুক্রবার শীতবস্ত্র বিতরণ করেছে বিজিবি।

ধান ক্রয়

দিরাই (সুনামগঞ্জ) সংবাদদাতা

দিরাইয়ে সরকারিভাবে আমন ধান ২০১৯-২০ এর আওতায় দিরাই খাদ্য গুদামে সরাসরি কৃষকদের নিকট থেকে ধান সংগ্রহ শুরু হয়েছে। শনিবার সকাল ১০টায় দিরাই খাদ্য গুদাম প্রাঙ্গণে ধান সংগ্রহ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উলস্নাহ। এ সময় উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামরুল ইসলাম।

চোর আটক

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে তিন গরু চোর আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে সদর উপজেলার সাধুহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় একটি ট্রাক ও দু'টি গরু উদ্ধার করা হয়।

ফুটবল টুর্নামেন্ট

বোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা

সেতাবগঞ্জ ঐতিহাসিক বড়মাঠে ৪র্থ মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। ফাইনাল খেলায় আটগাঁও ইউনিয়ন একাদশ বোচাগঞ্জকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে হাকিমপুর (হিলি) পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় পক্ষের খোলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেছেন নৌপরিবহণ প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

দিবস পালিত

সাতক্ষীরা প্রতিনিধি

নানা কর্মসূচির মধ্য দিয়ে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে শনিবার ভোরে সাতবার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন মশু, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মীর মাহমুদ হাসান লাকী।

অভিযান উদ্বোধন

শেরপুর প্রতিনিধি

বিডি ক্লিন বাংলাদেশ শেরপুর জেলা শাখার আয়োজনে জেলার ঝিনাইগাতি উপজেলা সদরে পরিচ্ছন্ন অভিযান উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে বাজারের থানা মোড় এলাকায় এ পরিচ্ছন্ন অভিযান উদ্বোধন করেন বিডি ক্লিন শেরপুর জেলা শাখার সমন্বয়কারী আল আমিন রাজু এবং উপদেষ্টা সাংবাদিক রফিক মজিদ।

প্রস্তুতি সভা

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা

পেশাদার সাংবাদিকদের সংগঠন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির (এসআরইউ) ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন শ্রীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আলমগীর হোসেন।

মিছিলে বাধা

পঞ্চগড় প্রতিনিধি

পুলিশের বাধায় পঞ্চগড়ে যুবদলের বিক্ষোভ কর্মসূচি পন্ড হয়ে গেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল। মিছিলটি দলীয় কার্যালয়ের প্রধান ফটক থেকে সড়কে উঠতেই পুলিশ বাধা দেয়। দলীয় কার্যালয়ের সামনেই পথসভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সদস্য সচিব নুরুজ্জামান বাবু ও সাবেক ছাত্রনেতা হারুন অর রশিদ।

সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশুদের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে মনোজ্ঞ এই সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশুরা নাচ, গান, অভিনয় করে শিল্পকলা একাডেমির মঞ্চ মাতিয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান।

আত্মপ্রকাশ

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা

চাটখিল পৌরশহরের মেজবান হোটেলের হল রুমে সেফ গার্ড নামে একটি সামাজিক প্রতিষ্ঠান আত্মপ্রকাশ করেছে। আর্তমানবতার সেবায় কাজ করাই প্রতিষ্ঠানটির মূল উদ্দেশ্য বলে জানা যায়। এ উপলক্ষে সমীর চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দুলাল ভৌমিক, কৃষ্ণধন কর্মকার, অনিল দাস, অভিকৃষ্ণ মজুমদার, অর্জুন দাস।

দিবস পালিত

কলমাকান্দা (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার কলমাকান্দায় পাক-হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। শনিবার উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের যৌথ আয়োজনের্ যালি শেষে ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

\হ

কর্মিসভা অনুষ্ঠিত

কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের কটিয়াদী পৌর আওয়ামী লীগের কর্মিসভা শুক্রবার সন্ধায় কটিয়াদী সরকারি উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। কটিয়াদী পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন আলার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হক বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সাবেক আইজিপি ও সচিব নূর মোহাম্মদ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজাল।

কমিটি গঠন

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা

ঐতিহ্যবাহী পাইকগাছা শিক্ষা সাহিত্য অঙ্গনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে রোজ বাড কিন্ডার গার্টেন স্কুল মিলনায়তনে সংগঠনের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলিকে পুনরায় সভাপতি ও প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকারকে সাধারণ সম্পাদক করে সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78901 and publish = 1 order by id desc limit 3' at line 1