বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

পার্বতীপুরে ফার্মেসি মালিক ও মাদকসেবীর দন্ড

নতুনধারা
  ১২ ডিসেম্বর ২০১৯, ০০:০০

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের পার্বতীপুরে বিশেষ অভিযানে তিন ওষুধ ফার্মেসির মালিক ও ছয় মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সন্ধ্যায় শহরে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আবু তাহের মো. সামসুজ্জামান এই দন্ডাদেশ দেন।

সন্ধ্যায় শহরের বিভিন্ন ওষুধ ফার্মেসিতে ডাক্তারের ব্যবস্থাপত্র ছাড়া ও সরকারি ওষুধ বিক্রির অভিযোগে ভ্রাম্যমাণ আদালত বিশেষ অভিযান চালায়। এ সময় শহরের পুরনো বাজার এলাকার বাঁধন ফার্মেসির মালিক রুহুল আমিনকে ১৫ দিনের জেল ও ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া নতুন বাজার এলাকার আল-আমীন ফার্মেসির মালিক রেজাউল ইসলামকে পাঁচ হাজার এবং মিশন বাজারের তৌহিদ ফার্মেসির মালিক রফিকুল ইসলামকে ১৫ দিনের জেল ও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিন রাতে মাদকবিরোধী অভিযানে মাদকসেবনের অভিযোগে নতুন বাজার এলাকার খতিবর রহমানের ছেলে কুতুবকে (২৩) আট মাসের জেল দেয়া হয়। এ ছাড়া আরও দুই মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করে। এর আগে মঙ্গলবার বিকালে আরও তিন মাদকসেবীকে দুই মাস করে জেল দেয়া হয়। তারা হলেন- ধুপিপাড়ার আবদুল ওহাবের ছেলে আবু তালেব (৩৯), গুলশান নগরের ইদ্রিস আলীর ছেলে শহিন মোলস্না (২৯) ও রোস্তম নগরের লোকমান শেখের ছেলে শেখ ফরিদ (২৯)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এসিল্যান্ড আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই অপরাধীদের শাস্তি দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79477 and publish = 1 order by id desc limit 3' at line 1