শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঈশ্বরগঞ্জে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

নতুনধারা
  ১৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বুধবার দিবাগত রাতে ডিবি পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ১৩ মামলার আসামি মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ (৪০) নিহত হয়েছেন। তিনি উপজেলার রাজিবপুর ইউনিয়নের ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

উপজেলার নারায়ণপুর বাজারসংলগ্ন সারহাইল নামক স্থানে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বিক্রির জন্য অপেক্ষা করছে এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। তাদের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এ সময় অন্যান্য মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয় মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ।

পুলিশ গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রশিদকে মৃত ঘোষণা করেন। ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, আব্দুর রশিদের বিরুদ্ধে ১৩টি মাদকের মামলা রয়েছে। বন্দুকযুদ্ধে এসআই শামীম আল মামুন নামে এক পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ ২০০ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা, ৫টি কার্তুজের খোসা উদ্ধার করে। এ ঘটনায় ১১ রাউন্ড গুলি বর্ষণ করা হয় বলে ডিবি পুলিশ জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<79618 and publish = 1 order by id desc limit 3' at line 1