logo
মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৬ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত

তিন জেলায় নিহত আরও পাঁচজন

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত
স্বদেশ ডেস্ক

ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃতু্য হয়েছে। অন্যদিকে রাজশাহীর মোহনপুর ও গোদাগাড়ী, পাবনার চাটমোহর এবং লক্ষ্ণীপুরের কমলনগরে আরও পাঁচজনের মৃতু্যর খবর পাওয়া গেছে। অফিস, প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় বাবা মহিদুল ইসলাম (৫৮) ও তার ছেলে হাসিবুল ইসলাম (২১) নিহত হয়েছেন। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে মহেশপুর-ভৈরবা সড়কের নস্তি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি মহেশপুর উপজেলার শিবানন্দপুর গ্রামে। হাসিবুল মহেশপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও তার বাবা একজন কৃষক বলে জানিয়েছেন স্থানীয়রা।

মহেশপুর থানার ওসি (তদন্ত) আমানুলস্নাহ জানান, শনিবার বিকালে বাবা ও ছেলে নস্তি বাজারের একটি কাপড়ের দোকানে হালখাতা শেষে বাড়ি ফিরছিলেন। পথে মহেশপুর-ভৈরবা সড়কের নস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয় পার হয়ে মাঠের মধ্যে গেলে ঢাকাগামী মামুন পরিবহণের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃতু্য হয়। তাদের মরদেহ উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে রাখা হয়। এ ঘটনায় বাসটি আটক করা গেলেও চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৮টার দিকে মোহনপুরের তেঁতুলতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কেশরহাট এলাকার বরকত আলীর ছেলে খয়ের আলী (৫০) ও নওদাপাড়া এলাকার নাজমুল হোসেনের ছেলে সিফাত (২২)। সিফাত রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে।।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, সিফাত সকালে রাজশাহী থেকে মোটরসাইকেলে মোহনপুরের দিকে যাচ্ছিলেন। পথে তেঁতুলতলায় যমুনা জুট মিলের সামনে পথচারী খয়ের আলীকে ধাক্কা দেয় সিফাতের মোটরসাইকেল। এ সময় সিফাত নিজেও রাস্তার উপর ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গোদাগাড়ী: অন্যদিকে রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. মাসুদ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার বেলা ১১টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার আমনুরা রোডের কবরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মাসুদ উপজেলার রামনগর গ্রামের মুক্তিযোদ্ধা ইলিয়াস আলীর বড় ছেলে। তিনি ইন্টারনেটের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, রোববার বেলা ১১টার দিকে মাসুদ মোটরসাইকেলে করে আমনুরার দিকে যাচ্ছিলেন। আমনুরা রোডের কবরস্থান এলাকায় পৌঁছলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন। গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চাটমোহর (পাবনা): পাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় আহত এক কৃষিশ্রমিক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত কৃষি শ্রমিকের নাম জামাল উদ্দিন (৩৫)। তিনি উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়ালমারী গ্রামের সুবিদ আলীর ছেলে। শুক্রবার দুপুরে চাটমোহর-পাবনা সড়কের চাটমোহর উপজেলার ভবানীপুর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান।

কমলনগর (লক্ষ্ণীপুর): লক্ষ্ণীপুরের কমলনগরে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কামাল হোসেন (৪৫) নামে একজন নিহত হয়েছেন। কামাল উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের আবদুস সোবহানের ছেলে। শনিবার দুপুরে উপজেলার চরকাদিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সিএনজিচালিত অটোরিকশাটি ফজুমিয়ারহাট থেকে যাত্রী নিয়ে চরবসু যাওয়ার সময় বিপরীত দিকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহীসহ ছয়জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা যাত্রী কামালকে মৃত ঘোষণা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে