logo
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৫

  অনলাইন ডেস্ক    ২০ জানুয়ারি ২০২০, ০০:০০  

চার জেলায় সড়কে ঝরল চার প্রাণ

স্বদেশ ডেস্ক

চার জেলায় গত দুইদিনে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। রাজশাহীর পুঠিয়ায় এক, কুমিলস্নার বুড়িচংয়ে এক, নওগাঁর মহাদেবপুরে এক এবং দিনাজপুরের চিরিরবন্দরে একজন নিহত হয়েছেন। সংবাদদাতার পাঠানো খবর :

পুঠিয়া (রাজশাহী) : রাজশাহীর পুঠিয়ায় নসিমনের চাকায় পিষ্ট হয়ে মুনছের আলী (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছে। পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, রোববার দুপুর ১২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার শিবপুর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। গোরুবাহী ভটভটির ধাক্কায় চাকায় পিষ্ট হয়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। এ সময় আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মুনছের আলী পুঠিয়া উপজেলার বিড়ালদহ পশ্চিমপাড়া গ্রামের মৃত তারু মন্ডলের ছেলে বলে জানা গেছে।

বুড়িচং (কুমিলস্না) : কুমিলস্নার বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় খোরশেদ আলম (৩৫) নামে একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন কলেজছাত্রসহ আরও তিন জন। শনিবার রাত প্রায় পৌনে ৯টায় কুমিলস্না-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার ফকির বাজার-জঙ্গলবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত খোরশেদ বুড়িচংয়ের আনন্দপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত প্রায় পৌনে ৯টায় কুমিলস্না নগরী থেকে বোনকে সঙ্গে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন মো. খোরশেদ আলম। তাদের বহনকারী অটোরিকশাটি বুড়িচং উপজেলার ফকিরবাজার-জঙ্গলবাড়ি মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মেহগনি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান খোরশেদ। এ ছাড়াও দুর্ঘটনায় মারাত্মক আহত হন তার বোন তাসলিমা, কালিকাপুর আবদুল মতিন খসরু কলেজের দ্বাদশ শ্রেণি ছাত্র শাকিল আহমেদসহ তিনজন। তাসলিমা ও শাকিলকে কুমিলস্না মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাদেবপুর (নওগাঁ) : নওগাঁর মহাদেবপুরে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইফুল ইসলাম সাজু (৪২) নামে এক মোটরসাইকেলআরোহীর মৃতু্য হয়েছে। রোববার দুপুরে মহাদেবপুর-পত্নীতলা সড়কের এনায়েতপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাইফুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার আউশগাড়া গ্রামের নছির উদ্দিন মন্ডলের ছেলে। জানা গেছে, রোববার দুপুর ১২টার দিকে বালুবাহী একটি ট্রাক মহাদেবপুরের দিকে যাচ্ছিল। এ সময় সাইফুল ইসলাম মোটরসাইকেল নিয়ে ট্রাকটি দ্রম্নতগতিতে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিরিরবন্দর (দিনাজপুর) : চিরিরবন্দরে ইটবোঝাই ট্রাক্টরের ধাক্কায় রিকশাভ্যানচালক সিরাজুল ইসলাম (৫০) নিহত এবং মাসুদুর রহমান (২০) নামে এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। এ সময় ট্রাক্টরটি রিকশাভ্যানকে ধাক্কা দিয়ে রাস্তার ধারে উল্টে পড়ে যায়। রোববার সকাল আনুমানিক ৮টায় উপজেলার দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কের হাজিরমোড় নামক স্থানে এম এইচ পেট্রোল পাম্পের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রিকশাভ্যানচালক সিরাজুল ইসলাম রিকশাভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাত্রী নিয়ে উপজেলার ঘুঘুরাতলী মোড় থেকে বেলতলীবাজারে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে উপজেলার লালদিঘী এলাকার ইটভাটা থেকে ইটবোঝাই ট্রাক্টরটি তাদের সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক সিরাজুল ইসলামের মৃতু্য হয় এবং যাত্রী মাসুদুর রহমান গুরুতর আহত হন। আহত মাসুদুর রহমানকে চিরিরবন্দর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চিরিরবন্দর স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে