শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাদকব্যবসায়ীসহ আটক ১৮

স্বদেশ ডেস্ক
  ২১ আগস্ট ২০১৮, ০০:০০

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৮ জনকে আটক করেছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার সুন্দরগঞ্জে মাদক ব্যবসায়ী মদন কুমার বাশকর (২২), দস্যু ভুট্টু মিয়া (২৫) ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত দুই আসামিসহ চারজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

ফরিদপুর : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামে অবস্থিত আলফাডাঙ্গা আদশর্ কলেজে চুরি করার অভিযোগে সাজু ও রনি নামে দুইজনকে আটক করেছে থানা পুলিশ। রোববার রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন উপজেলার কামারগ্রামের মৃত নূর হোসেন মোল্যার ছেলে সাজু ও খলীলুর রহমানের ছেলে রনি।

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রোববার রাত ৯টায় উপজেলার বাদৈর গ্রাম থেকে ২ হাজার ৮শ পিস ইয়াবা বড়িসহ ১ যুবককে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ।

ভাঙ্গুড়া (পাবনা) : পাবনার ভাঙ্গুড়ায় পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী হোসেন আলীকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার নৌবাড়িয়া নতুন পাড়া গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে।

সৈয়দপুর (নীলফামারী) : সৈয়দপুরে ডিপজল এন্টারপ্রাইজের একটি কোচ ভাঙচুর করা হয়েছে। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে কেন্দ্রীয় বাস টামির্নালে যাত্রীর স্বজনরা এ ভাঙচুর চালায় বলে অভিযোগ মিলেছে। এ ঘটনায় পুলিশ ৪ যুবককে আটক করেছে।

তালা (সাতক্ষীরা) : তালা উপজেলা কৃষক দলের সভাপতি আলী হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে উপজেলার পাটকেলঘাটা বাজার থেকে বাড়ি ফেরার পথিমধ্যে গ্রেপ্তার করে পাটকেলঘাটা থানা পুলিশ ।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : কুমিল্লার চৌদ্দগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে একটি দেশীয় তৈরি এলজি বন্দুক, ছয় রাউন্ড কাতুর্জ, একটি চাপাতি, দুইটি লম্বা ছুরি ও ষাট পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে আটক করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। রোববার তাদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া এলাকা থেকে সুকান্ত পোদ্দার (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8780 and publish = 1 order by id desc limit 3' at line 1