logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

অন্তঃসত্ত্বা নারীসহ ৩ জনের মৃতু্য

স্বদেশ ডেস্ক

দুর্বৃত্তদের হামলায় টাঙ্গাইলের ধনবাড়ীতে চালক ও যশোরের বেনাপোলে যুবক এবং বিষপানে নওগাঁর মান্দায় অন্তঃসত্ত্বা নারীর মৃতু্য হয়েছে। স্টাফ রিপোর্টার, প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর :

ধনবাড়ী (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ধনবাড়ীতে তারা মিয়া (৬০) নামের এক অটো ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তার ব্যাটারিচালিত ভ্যানটি নিয়ে যায়। বুধবার রাতে উপজেলার যদুনাথপুর ইউনিয়নের মোমিনপুর এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত তারা মিয়া উপজেলার ধোপাখালী ইউনিয়নের সমতকুড় গ্রামের বাসিন্দা।

মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় স্বামীর বিরুদ্ধে আকতারুন বিবি (২৫) নামে চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গৃহবধূ উপজেলার গণেশপুর ইউনিয়নের মীরপুর গ্রামের আপেল শেখের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী রয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টায় লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতের শাশুড়ি আফিজান বিবি জানান, সন্ধ্যায় খাবার খেয়ে পুত্রবধূ ও নাতি তাদের ঘরে চলে যায়। হঠাৎ রাত সাড়ে ৯টায় পুত্রবধূর চিৎকারে ঘুম ভেঙে গিয়ে দেখতে পান সে বিষপান করেছে। পরে মান্দা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেনাপোল : একাধিক মাদক মামলার আসামি মইন উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে মেরে পুকুরের পানিতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বেলা ১২টায় বেনাপোল পোর্ট থানা পুলিশ ভবেরবেড় গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে। নিহত মইন ওই গ্রামের মৃত সালাম ব্যাপারির ছেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে