বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আত্মহত্যা :চার মাস পর লাশ উত্তোলন

নাটোর প্রতিনিধি ও গুরুদাসপুর সংবাদদাতা
  ২১ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

ঋণের বোঝা সইতে না পেরে নজরুল রাজাকার (৭০) গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করলেও ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছিল। ঘটনার চার মাস পর বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের জন্য কবর থেকে নজরুলের লাশ উত্তোলন করা হয়েছে।

গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় মধ্যমপাড়া কবরস্থান থেকে আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসলিমা খাতুনের উপস্থিতিতে স্থানীয় পুলিশ ওই লাশ উত্তোলন করে। নিহত নজরুল ইসলাম পৌর সদরের চাঁচকৈড় মধ্যমপাড়া মহলস্নার মৃত আতাহার আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পার্শবর্তী খামারনাচকৈড় খোয়ার পাড়া মহলস্নার মেসার্স হাজী দশরত বিক্সের (এমডিবি) ম্যানেজারের দায়িত্বে ছিলেন।

খোঁজ নিয়ে জানাগেছে- নজরুল দীর্ঘদিন ধরে ইট ভাটায় চাকুরির সুযোগে অগ্রীম ইট বিক্রি নামে প্রায় ৪০ লাখ টাকা আত্মসাৎ করেন। কিন্তু নিদির্ষ্ট সময়ে ইট সরবরাহ করতে না পারায় পাওনাদাররা চাপ দিতে থাকেন। ঋণের চাপ সইতে না পেরে নজরুল মানসিকভাবে বিদ্ধস্ত হয়ে পড়েন। পরে গত বছরের ১৩ অক্টোবর গ্যাস ট্যাবলেট খেয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কিন্তু সেসময় কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়। ঘটনার দেড় মাস পর ৫ ডিসেম্বর নিহত নজরুলের ছেলে শাহবুদ্দিন বাদী হয়ে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্য মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89393 and publish = 1 order by id desc limit 3' at line 1