বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

ধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা
  ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় প্রকাশ্য সালিশি বৈঠকে জোরপৃর্বক চুরির দায় চাপিয়ে দেওয়ায় ক্ষোভে দুঃখে রিপন মিয়া (২৪) নামের এক  কৃষি শ্রমিক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে উপজেলা জয়শ্রী ইউনিয়নের ঘিরইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিপন মিয়া  উপজেলার জয়শ্রী ইউনিয়নের ঘিরইল গ্রামের বাসিন্দা ফজল হকের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রিপন মিয়া জয়শ্রী ইউনিয়নের বানারশিপুর গ্রামের আইয়ুব আলীর বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। কিছুদিন আগে লিটন মিয়া নামের এক ব্যক্তির একটি শ্যালো মেশিন চুরি হয়। শুক্রবার বিকালে সানবাড়ি বাজারে খালেক মিয়ার দোকানে এক সালিশে ওই শ্যালো মেশিন চুরির অপরাধে অভিযুক্ত করে রিপন মিয়াকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে তার গলায় জুতার মালা দিয়ে বাজারে ঘোরানো হয়। সালিশ পরিচালনা করেন জয়শ্রী  ইউপি সদস্য আয়নাল হক, বানারশিপুর গ্রামের   আইয়ুব আলী, সাবেক ইউপি সদস্যা  শুক্কুর আলী, হিরু মিয়াসহ কয়েক মাতবর। সালিশ শেষে রিপন মিয়া জরিমানার টাকা পরিশোধ করতে না পারায় তাকে আটকে রাখা হয়।  শনিবার  স্থানীয় লুরির বিল  এলাকায় একটি গাছে ডালে রিপন মিয়ার লাশ ঝুলতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89817 and publish = 1 order by id desc limit 3' at line 1