logo
বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৫

  গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা   ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

গৌরীপুরে ত্রাণ প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী মানুষের কল্যাণে পরিশ্রম করছেন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে মানুষের কল্যাণের জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি যে বরাদ্দ দেন, সেগুলো যেন সঠিকভাবে প্রয়োগ ও প্রকল্পগুলো বাস্তবায়ন হয় সেটা সবার দায়িত্ব ও আপনারা সেগুলো পর্যবেক্ষণ করবেন।

মঙ্গলবার ময়মনসিংহের গৌরীপুরে লন্ডনী খালের ওপর নির্মিত ব্রিজ পরিদর্শন করা সময়ে তিনি এ সব কথা বলেন। পরিদর্শন শেষে ব্রিজের সংযোগ সড়ক নির্মাণে এমপি, উপজেলা চেয়ারম্যান ও ইউএনওর দ্রম্নততায় সন্তোষ প্রকাশ করেন।

ব্রিজ এলাকা প্রতিমন্ত্রী পরিদর্শনকালে উপস্থিত ছিলেন গৌরীপুরের এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. মহসীন, প্রতিমন্ত্রীর একান্ত সচিব খন্দকার মুশফিকুর রহমান, সহকারী একান্ত সচিব ডা. শামীম আহাম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শের মাহবুব মুরাদ, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, ইউএনও সেঁজুতি ধর, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও সালমা আক্তার রুবী প্রমুখ।

এদিকে প্রতিমন্ত্রী আসার সংবাদে সোমবার গভীর রাত থেকে শুরু হয় সেতু এলাকায় মাটি ভরাট কার্যক্রম। উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান উপস্থিত থেকে সেতুর দু'পাশে সংযোগ সড়ক নির্মাণ করেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সোহেল রানা পাপ্পু, ইউপি সদস্য এখলাছ উদ্দিন নয়ন ও আজমল হোসেন সে সময় উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে