logo
বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৫

  হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি   ২৭ মার্চ ২০২০, ০০:০০  

হিলিতে ভারত থেকে আসা সাতজন কোয়ারেন্টিনে

করোনাভাইরাস আতঙ্ক যখন চরমে ঠিক তখনই দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট পথে বৃহস্পতিবার ভারত থেকে ফেরা সাত পাসপোর্টধারী যাত্রীকে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে কোয়ারেন্টিনে ভর্তি করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে খোলা কোয়ারেন্টিনে তাদের ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাজমুস সাইদ জানান, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে উপজেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী তাদের কোয়ারেন্টিনে ভর্তি করা হয়েছে। হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ওসি সেকেন্দার আলী জানান, তাদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্ন করার পর উপজেলা প্রশাসন তাদের কোয়ারেন্টিনে ভর্তির জন্য নিয়ে যান।

হাকিমপুরের পৌরমেয়র জামিল হোসেন চলন্ত জানান, জনস্বার্থে হিলি ইমিগ্রেশনসহ সবকিছু লকডাউন করে দেয়া উচিত।

ইউএনও আবদুর রাফিউল আলমের কাছে জানতে চাইলে, তিনি এর সত্যতা নিশ্চিত করেন। দিনাজপুরের সিভিল সার্জন ডা. আবদুল কুদ্দুস মিয়া জনান, এখনই পুরোপুরিভাবে বন্ধ করা দেয়া উচিৎ। তারাই সংক্রমণের জন্য মেইন সোর্স বলেও তিনি উলেস্নখ করেন।

এদিকে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় ভারতজুড়ে লকডাউন চলার কারণে ভারত হিলি স্থলবন্দরের এক্সপোর্ট অ্যাসোসিয়েশন মঙ্গলবার থেকে স্থলবন্দর বন্ধ ঘোষণা করলেও বুধবার ভারত থেকে ৫৯ ট্রাক পণ্য বন্দরে প্রবেশ করে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে