logo
বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ০১ এপ্রিল ২০২০, ০০:০০  

টঙ্গীতে ছুরিকাঘাতে যুবক খুন

চার জেলায় চার লাশ

গাজীপুরের টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন হয়েছেন। অন্যদিকে গাজীপুর, নারায়ণগঞ্জের আড়াইহাজার, দিনাজপুরের চিরিরবন্দর, খুলনার পাইকগাছায় চার লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নজরুল ইসলাম নামে এক যুবক খুন হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় মধ্য আউচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। একইদিন দুপুরে একটি খাল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নজরুল ইসলাম (৩০), শেরপুরের ঝিনাইগাতি থানার বনগাঁও গ্রামের আবু হারেজের ছেলে। তিনি গাজীপুরের বোর্ডবাজার এলাকায় জনৈক হাবিবুর রহমানের বাড়িতে সপরিবারে ভাড়া থাকতেন।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. এমদাদুল হক জানান, ঘটনার দিন বিকালে নজরুল আউচপাড়া এলাকায় গেলে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা নজরুলকে উদ্ধার করে টঙ্গী শহিদ আহসান উলস্নাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাম পায়ের উরুতে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণেই মারা গেছেন নজরুল।

তার বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় মাদকের দুটি মামলা রয়েছে। মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে ওই খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক তদন্ত ওসি মো. জাহিদুল ইসলাম জানান, সোমবার দুপুরে টিএন্ডটির পশ্চিমপাড়া এলাকার একটি খাল থেকে অজ্ঞাত এক যুবকের লাশ করেছে পুলিশ। পুলিশের ধারণা কয়েকদিন আগে হয়ত দুর্বৃত্তরা তাকে হত্যা করে খালে ফেলে রেখে গেছে। পরে লাশটি পচে ফুলে ভেসে উঠেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহিদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে জামান (৪২) নামে এক অটোচালকের মুখ ও হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার মদনগঞ্জ- নরসিংদী সড়কের মারুয়াদী এলাকার একটি কলাবাগানের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের পারিবারিক সূত্র জানায়, উপজেলার বগাদী সিডি বাজার এলাকার সফিউদ্দীনের ছেলে অটোচালক জামান রোববার সন্ধ্যায় অটো নিয়ে বের হয়। সোমবার পর্যন্ত সে বাড়িতে না আসায় পরিবারের পক্ষ থেকে আড়াইহাজার থানায় একটি জিডি করা হয়। মঙ্গলবার সকালে তার মুখ ও হাত-পা বাঁধা অবস্থায় এবং দুই চোখ উপড়ে ফেলা লাশ উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার ওসি আমির হোসেন জানান, সম্ভবত তাকে হত্যা করে তার অটোগাড়িটি ছিনতাই করা হয়েছে।

চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দরে ভেলামতী নদী থেকে আবদুল করিম (৭০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৮টায় উপজেলার পুনট্টি ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের ছেলে আব্দুল কাদের জানান, তার বাবা আবদুল করিম দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। গত ৩০ মার্চ সকালে তিনি বাড়ি থেকে বের হন। সারাদিন ধরে বাড়িতে ফিরে না আসায় এবং তাকে কোথাও খুঁজে পাওয়া না যাওয়ায় এলাকায় মাইকিং করেছি। মঙ্গলবার সকালে লোক মারফত খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই এবং মরদেহ শনাক্ত করি। খবর পেয়ে উপজেলা পরিষদের ভাইস্‌ চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায়, ইউপি চেয়ারম্যান মো. নুর-এ-কামাল ঘটনাস্থলে উপস্থিত হন। থানা পুলিশের এসআই আবুল কালাম আজাদ মরদেহের সুরতহাল রিপোর্ট করেন এবং পরিবারের সদস্যদের কোনো আপত্তি না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করেন বলে জানা গেছে।

পাইকগাছা (খুলনা) : খুলনার পাইকগাছায় মিলন দাস (৪২) নামে এক ব্যক্তি বিষপান করে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় অপমৃতু্য মামলা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড সরল গ্রামের নারায়ণ দাসের ছেলে মিলন দাস দীর্ঘদিন পারিবারিক অশান্তি ও শারীরিক অসুস্থতায় ভুগছিল। ঘটনার দিন রোববার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে বিষপান করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়।

পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে ১৮ মাইল নামক স্থানে পৌঁছলে তার মৃতু্য হয়। এ ঘটনায় থানায় অপমৃতু্য মামলা হয়েছে বলে ওসি এজাজ শফী জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে