বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ফেনীতে লক্ষাধিক মানুষকে ত্রাণ দিলেন এমপি

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি
  ০৩ এপ্রিল ২০২০, ০০:০০

১ লাখ ২০ হাজার অসহায় মানুষকে ত্রাণ দিয়েছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আ'লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বৃহস্পতিবার শহরের সরকারি পাইলট হাই স্কুল মাঠে দ্বিতীয় ধাপে জেলার দাগনভূঞা, সোনাগাজী, পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া উপজেলার ৭০ হাজার মানুষের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে এ ত্রাণ সামগ্রী তুলে দেন তিনি। এর আগে সোমবার ব্যক্তিগতভাবে পাঁচগাছিয়া ও মোটবী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংশ্লিট ইউপি চেয়ারম্যান, সদর উপজেলা আ'লীগ সভাপতি করিম উল্যাহ ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল প্রমুখ। এমপি নিজাম হাজারী সাংবাদিকদের বলেন, জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95059 and publish = 1 order by id desc limit 3' at line 1