logo
শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৯ মে ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

মৃত মনিবের জন্য

অপেক্ষায় ৩ মাস

যাযাদি রিপোর্ট

কুকুরের প্রভু ভক্তির কথা আমরা সবাই জানি। চীনের উহানের সাত বছর বয়সী কুকুর শিয়াও বাও তা আবারও সবাইকে বুুঝিয়ে দিল।

শিয়াও বাওকে হুবেই প্রদেশের উহান তাইকাং হাসপাতালে প্রথমবার দেখা যায় গত ফেব্রম্নয়ারি মাসে। তারপর থেকে তাকে সেখানে প্রায় টানা তিন মাস বসে থাকতে দেখছেন হাসপাতালের কর্মীরা। অনেক চেষ্টা করা হয় তাকে সেখান থেকে সরানোর। কিন্তু সে আবারও এসে বসে থাকে হাসপাতালে ভেতর। কারণ করোনায় আক্রান্ত হয়ে ওই হাসপাতালেই ভর্তি হয়েছিলেন তার মনিব। কিন্তু ভর্তি হওয়ার পাঁচদিন পরেই মারা যান ওই ব্যক্তি। তারপর থেকেই মনিবের ঘরে ফেরার অপেক্ষায় বসে ছিল কুকুরটি। পরে একটি সুপার মার্কেটের মালিক শিয়াও বাওয়ের কাহিনি শুনে তার সঙ্গে বন্ধুত্ব করেন। তাকে নিজের দোকানে নিয়ে আসেন ও পশু সংরক্ষণ কেন্দ্রে পাঠান।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে পানিতে ডুবে আশাফুর রহমান নামে ৮ বছর বয়সের এক শিশুর মৃতু্য হয়েছে। বুধবার সকালে শৈলকুপা উপজেলার হাবিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শিশু আশরাফুর রহমান পরব মায়ের সাথে হাবিবপুর গ্রামে আত্মীয় আমজাদ মন্ডলের বাড়িতে বেড়াতে আসে। ঘটনার সময় অন্য শিশুদের সঙ্গে খেলতে খেলতে বাড়ির পাশে ডোবায় পড়ে যায়। পরে ডোবার পানিতে তার মরদেহ ভাসতে দেখে স্বজনরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়।

নওগাঁয় বজ্রপাতে যুবক নিহত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে বোনের বাড়িতে বেড়াতে গিয়ে বজ্রপাতে আবু ইছা (২৩) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। এ ঘটনায় তার বোন মহিষা বেগম (২৭) গুরুতর আহত হয়েছেন। বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার উমার ইউনিয়নের অমরপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঈদ উপলক্ষে আবু ইছা উপজেলার অমরপুর গ্রামে বুধবার দুপুরে তার বোন ও ভগ্নিপতিকে নিতে গিয়েছিল। বিকেলে প্রচন্ড ঝড় ও বৃষ্টি শুরু হলে আবু ইছা ও তার বোন মহিষা বেগম বাড়ির পাশে পশ্চিম মাঠের পুকুর পাড়ে গরু নেওয়ার জন্য যাচ্ছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলে আবু ইছা মারা যান। গুরুতর আহত অবস্থায় বোন মনিষা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়া হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে