বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  ০৯ আগস্ট ২০২০, ০০:০০

টাঙ্গাইলের মির্জাপুরে দুই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের সোহাগপাড়া নাসির গস্নাস ফ্যাক্টরি সংলগ্ন যুঁইযুঁথি ফিলিং স্টেশনের পাশের ডোবা থেকে গলাকাটা লাশ দুটি উদ্ধার করেছে ডুবুরি দল ও পুলিশ।

নিহত দুজনের একজন হলেন কুড়িগ্রামের চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারীর ছেলে মাসুদ রানা (৩০)। তিনি গাজীপুর সদরের ভবানীপুর সারাব এলাকার গ্রামীণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক নামে একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। অপরজন রংপুর সদরের

\হচাঁনবাড়ি এলাকার মকবুল হোসেনের ছেলে মামুন (৩০)। তিনি গাজীপুরের চক্রবর্তী এলাকায় চায়ের দোকানের পাশাপাশি ফ্লেক্সিলোড ও বিকাশের ব্যবসা করতেন।

পুলিশ ও এলাকাবাসী বলেন, ঈদের ছুটি শেষে শুক্রবার রাত ৮টার দিকে মাসুদ ও মামুন রংপুর থেকে মোটরসাইকেলে করে কর্মস্থলের উদ্দেশে রওনা হন। শনিবার ভোর ৬টার দিকে এলাকাবাসী প্রথমে একজনের মরদেহ ঘটনাস্থলে পানিতে ভাসতে দেখেন। খবর পেয়ে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা-পুলিশ ঘটনাস্থলে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাও সেখানে যান।

মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার মো. আরিফুল ইসলাম জানান, শনিবার সকালে স্থানীয়রা ওই ডোবায় একটি মোটরসাইকেলের হেলমেট ও একটি লাশ দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রথমে একটি লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এর ২০ মিনিট পর ডুবুরি দল আরও একটি লাশ পানির নিচ থেকে উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ দুটির গলাকাটা ছিল।

এ সময় ঘটনাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন, একটি মোটরসাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার করা হয়েছে।

মির্জাপুর থানার এস আই আবুল বাসার মোলস্না জানান, ঘটনাস্থলে অনেক বৈদু্যতিক তার ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। ধারণা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে তারের সঙ্গে জড়িয়ে এ দুর্ঘটনা ঘটতে পারে। ময়নাতদন্ত শেষে মৃতু্যর কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<108219 and publish = 1 order by id desc limit 3' at line 1