logo
  • Wed, 19 Sep, 2018

  যাযাদি ডেস্ক   ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সিলেটে ব্যবসায়ী রাগিব আলীর জামিন নামঞ্জুর

সিলেটে বিতকির্ত ব্যবসায়ী রাগিব আলী ও তার ছেলে আব্দুল হাইয়ের জামিন নামঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুর পৌনে ১২টায় সিলেটের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ মোস্তাইম বিল্লাহ এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, ভূমি আত্মসাৎ ও প্রতারণার মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত রাগিব আলী ও তার ছেলে জামিনে ছিলেন। উচ্চ আদালত থেকে নেয়া জামিনের শেষদিন ছিল আগামী ১৭ সেপ্টেম্বর।

এরই মধ্যে বুধবার আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন তারা। কিন্তু শুনানি শেষে বিচারক তা নাকচ করে কারাগারে পাঠানোর নিদের্শ দিয়েছেন।

রাগিব আলীর আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আফজাল সাংবাদিকদের বলেন, নিম্ন আদালতে হাজির হওয়ার দিন ধাযর্ ছিলো ১৭ সেপ্টেম্বর। কিন্তু বুধবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। ‘আমার মক্কেল এই আদালতে ন্যায় বিচার পাইনি। ফলে উচ্চ আদালতে যাবো,’ বলেন তিনি।

এদিকে আদালতের সহকারী সরকারি আইনজীবী (এপিপি) সৈয়দ শামীম আহমদ বলেন, উচ্চ আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করলেও সাজা বহাল ছিলো রাগিব আলীর। বুধবার নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে এখতিয়ার না থাকায় তা নামঞ্জুর করেছেন বিচারক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে