শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ ১০ আসনও পাবে না: জমির উদ্দিন

যাযাদি ডেস্ক
  ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

নিরপেক্ষ ভোট হলে আগামী জাতীয় সংসদ নিবার্চনে আওয়ামী লীগ ১০টি আসনেও জিততে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্পিকার ব্যারিস্টার মুহম্মদ জমির উদ্দিন সরকার।

শুক্রবার দুপুরে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে নিজ বাসভবনে নেতাকমীের্দর সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, সম্পূণর্ অবৈধভাবে ক্ষমতা দখল করে এই সরকার গুম-হত্যা এবং বিরোধী মতামতের লোকজনদের ওপর অমানবিক অত্যাচার নিযার্তন করছেন। পৃথিবীর কোনো রাষ্ট্রে নিবার্চনকালীন সময়ে পূবর্বতীর্ সরকার বহাল থাকে না। এই সরকার কারচুপি করে আবার ক্ষমতা দখলের উদ্দেশে তাদের অধীনে নিবার্চন করতে চাচ্ছেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার বিচারপক্রিয়া সম্পূণর্ অবৈধ। জেলখানায় কোটর্ স্থাপনের কোনো

বিধান নেই। পৃথিবীর সব দেশ এমন কি জাতিসংঘও এই সরকারের কমর্কাÐের প্রতি নিন্দা জানিয়েছে। তারপরও এই সরকারের কোনো অভিব্যক্তি নেই।

এ সময় তিনি নেতাকমীের্দর উদ্দেশে বলেন, ‘আমার বয়স হয়ে গিয়েছে। নিবার্চন নাও করতে পারি। তাই আগামী নিবার্চনে আপনারা আমার ছেলেকে এই আসনে নিবাির্চত করবেন। যেভাবে আমার জীবনে সহযোগিতা করেছেন ঠিক তেমনি আমার ছেলেকেও দেখে রাখবেন। বাবা হিসেবে আপনাদের পাশে থাকার জন্য ছেলেকে আমি কঠিন নিদের্শনা দিয়েছি। আমি রাজনীতিতে আছি যতদিন বেঁচে আছি বিএনপির রাজনীতি করব।’

থানা বিএনপির সভাপতি মোহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির নিবার্হী কমিটির আন্তজাির্তকবিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওসাদ জমির, কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদ, রিনা পারভিন, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুবেল পাটোয়ারী, তেঁতুলিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম শাহীন, পঞ্চগড় সদর উপজেলা বিএনপির সভাপতি আবু দাউদ প্রধান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<12598 and publish = 1 order by id desc limit 3' at line 1